মাহির গাছের আম পেয়ে বেজায় খুশি তায়েব!

জনপ্রিয় ফল আম। আর সেই আমটি যদি হয় রাজশাহীর, তাহলে তো কথাই নেই। নিজের হাতে লাগানো আমগাছ বড় হয়েছে, ধরেছে আমও। সেই আম কাছের বন্ধুদের উপহার দিচ্ছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

গত (১২ জুন) রাতে নিজের লাগানো গাছের আম নিয়ে মাহি ছুটে যান অভিনেতা ডি এ তায়েবের বাসায়। মাহির কাছ থেকে উপহার পেয়ে ভীষণ খুশি এই অভিনেতা।

নিজের ফেসবুকে ডি এ তায়েব লেখেন, ‘বন্ধুরা আমাদের দেশের এক নম্বর চিত্রনায়িকা মাহিয়া মাহি ছোটবেলায় নিজ হাতে তার দেশের বাড়ি রাজশাহীতে আমগাছ লাগান। এখন মাহির বয়স একটু বেড়েছে, তার আমগাছও বড় হয়েছে। সেই গাছের আম তার ভালোবাসার মানুষ শ্রদ্ধেয় ডিআইজি হাবিব স্যার এবং আমার জন্য গাড়ির মধ্যে তুলে গাড়ি ড্রাইভ করে বেইলি রোড আসে। সাথে ছিল তার বন্ধু মৌ। ধন্যবাদ মাহি এতটা ভালোবাসা দেখানোর জন্য। দোয়া করি তুমি যাতে আরো গাছ লাগাও, তোমার গাছের আম যেন সারা জীবন খেতে পারি।’

বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’। ছবিটি মুক্তি পায় ২০১৯ সালে বছর ২২ ফেব্রুয়ারি। ছবিতে ডি এ তায়েবের বিপরীতে অভিনয় করেন মাহিয়া মাহি। ‘অন্ধকার জগৎ’ সিনেমায় ডি এ তায়েব ও মাহিয়া মাহি ছাড়াও অভিনয় করেন মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজান্ডার বো, মৌমিতা মৌ প্রমুখ। ছবিটি প্রযোজনা করে এস জি প্রডাকশন। বেশ কয়েকটি ছবিতে তাঁদের জুটি বাঁধার কথা রয়েছে।

Check Also

শেষ পর্যন্ত ক্যাটরিনাও এই জগতে নাম লেখালেন

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অনেকদিন ধরে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন …