ময়নাতদন্ত হলো না, সুশান্তের শেষকৃত্য সোমবার

সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য সম্পন্ন হবে সোমবার (১৫ জুন)। এ মুহূর্তে সুশান্তের দেহ রয়েছে ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে। তবে এদিন অভিনেতার ময়নাতদন্ত করা সম্ভব হয়নি।

জানা যাচ্ছে, সুশান্তের বাবা ও তার পরিবারের অন্য্যান্য সদস্যরা সোমবারের বিমানে মুম্বাই পৌঁছাবেন। তারপর দুপুরে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

সুশান্তের এক দিদি চণ্ডীগড় থেকে পাটনায় পৌঁছেছেন। সেখানেই রয়েছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত। সুশান্তের ঘনিষ্ঠ কিছু বন্ধু তার মুম্বাইয়ের ফ্ল্যাটে রয়েছেন।

এদিকে সুশান্তের আরও এক দিদি নীতু সিং ইতিমধ্যেই মুম্বাইয়ের ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে পৌঁছেছেন, যেখানে অভিনেতার দেহ রাখা রয়েছে। তবে এদিন ময়নাতদন্তও করা যায়নি, সোমবারই তা করা হবে বলে জানা যাচ্ছে।

মুম্বাই প্রশাসনের তরফে সুশান্তের পরিবারকে জানানো হয়, তারা দেহ পাটনা নিয়ে যেতে চাইলে নিয়ে যেতে পারেন। যদিও দেহ নিয়ে যাওয়া হচ্ছে না, মুম্বাইতেই শেষকৃত্য হবে।

এখনও পর্যন্ত সুশান্ত সিং আত্মহত্য়া করেছেন বলেই জানা যাচ্ছে। যদিও তার পরিবারের তরফে কেউ কেউ খুন করা হয়ে থাকতে পারে বলেও সন্দেহ প্রকাশ করেছেন। তবে পুরো বিষয়ে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বোঝা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে সুশান্ত তার টেলিভিশনের এক বন্ধুকে ফোন করেন, তবে তিনি ফোন তোলেননি। তবে এই বন্ধুটি কে তার নাম প্রকাশ করা হয়নি। রোববার সকাল ৬.৩০ মিনিটেও সুশান্তকে তারা দেখেছিলেন বলে জানাচ্ছেন বাড়ির পরিচারিকা। সুশান্তকে জুস খেতে দেওয়া হয়। পরে সুশান্তে ঘরের দরজা আর খোলা যায়নি।

এরপর বাড়িতে উপস্থিত অন্যান্যরা সুশান্তের দরজা খোলার চেষ্টা করেন, তবে খোলা যায়নি। সুশান্তের বাড়ির পরিচারিকাই পুলিশে খবর দেন বলে জানা যাচ্ছে। খবর: জি নিউজ।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …