‘রাত ১২টায় এসো’, পরিচালকদের নিয়ে শার্লিনের বিস্ফোরক মন্তব্য

বলিউডে কীভাবে কাস্টিং কাউচ হয়, তা নিয়ে বিস্ফোরক অভিযোগ করতে দেখা যায় একাধিক অভিনেত্রীকে। রাধিকা আপ্তে থেকে সুরভিন চাওলা, বিদ্যা বালান, কাস্টিং কাউচ নিয়ে বিভিন্ন সময় মন্তব্য করতে শোনা যায় বিভিন্ন অভিনেত্রীকে।

কাস্টিং কাউচ নিয়ে এবার মুখ খুললেন বলিউডে উষ্ণতা ছড়ানো অভিনেত্রী শার্লিন চোপড়া। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মুখ খোলেন তিনি।

তিনি জানান, বেশ কয়েকবার জনপ্রিয় পরিচালকদের সঙ্গে দেখা করতে গিয়ে তিনি বিভিন্ন অভিজ্ঞতার সম্মুখীন হন। ইন্টারভিউয়ের শেষ বেশ কয়েকবার বলা হয়, ‘রাত ১১টা থেকে ১২টার মধ্যে তিনি যেন তার সঙ্গে ডিনার করতে যান’।

প্রথমে বিষয়টি বুঝতে পারেননি শার্লিন। পরে অবশ্য বুঝতে অসুবিধা হয়নি যে, তাকে কাস্ট করার পরিবর্তে কম্প্রোমাইজের প্রস্তাব দেওয়া হচ্ছে।

যখন তিনি বুঝতে পারেন যে ইন্টারভিউয়ের সময় ডিনারে এসো শব্দের অর্থ হল, কম্প্রোমাইজ করতে বলা হচ্ছে তাকে। বিষয়টি বুঝতে পারার পর থেকে তিনি অন্য রাস্তা নেন বলে জানান শার্লিন।

তিনি জানান, এরপর থেকে তাকে ডিনারে আমন্ত্রণ জানানো হলে, তিনি বলতে শুরু করেন, ডায়েটে আছন। তাই ব্রেকফার্স্ট কিংবা লাঞ্চে যেন আমন্ত্রণ জানানো হয় তাকে।

ডিনারের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর কোনওদিন কোনও পরিচালক আর তাকে পাল্টা আমন্ত্রণ জানাননি। শুধু তাই নয়, ডিনারের আমন্ত্রণ জানানোর অর্থ, কম্প্রোমাইজ করতে বলা তাকে। এমনও বুঝতে পারেন তিনি।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …