শাহরুখ-কারিনাসহ অনেকেই সুশান্তকে অপমান করেছিলেন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে দু’দিন আগেই। এখনও সেই রেশ কাটেনি। কেন এভাবে ৩৪ বছরের একজন সফল অভিনেতাকে চলে যেতে হল, সেই প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকেই। তদন্ত করছে পুলিশ।

বারবার সামনে আসছে একাধিক কারণ। সবাই বলছেন, মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত। বলিউডের হৃদয়হীনতা, স্বজনপোষণের বা এলিট ক্লাসের উন্নাসিকতার কারণেই নাকি অভিমানী হয়ে গিয়েছিলেন সুশান্ত।

এ নায়কের মৃত্যু স্পষ্টতই দুই ভাগে ভাগ করে দিয়েছে বলিউডকে। একদিকে ইন্ডাস্ট্রিতে সোনার চামচ মুখে নিয়ে জন্মানো তারকাকূল অন্যদিকে বলিউডের এই স্বার্থপরতাকে চোখে আঙুল দিয়ে দেখানো বাকিরা। বি-টাউনের এই সর্বনাশা দলবাজিকেই তারা দায়ী করছেন সুশান্তের মৃত্যুর জন্য।

‘কফি উইথ করণ’র মঞ্চে সুশান্তকে নিয়ে আলিয়া আর করণের ব্যঙ্গাত্মক ভিডিও ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। এবার সামনে এলো শাহরুখ খান আর শহিদ কাপুরের পুরোনো একটি ভিডিও। অ্যাওয়ার্ড শোয়ে মঞ্চে ডেকে সুশান্তকে কীভাবে অপমান করা হয়েছিল, এই ভিডিও-ই তার প্রমাণ।

সুশান্ত’কে নাচতে বলা হল। কিন্তু ইচ্ছাকৃতভাবে শহিদের সামনে তাকে ছোট করলেন কিং খান। সুশান্ত অলরাউন্ডার…অভিনয়ের পাশাপাশি নাচও জানে। এমন কথা বলার পর কিং খান নিজেই বলেন, ‘এর বাড়ির ২-৪ জন হয়তো এমন কথা বলে থাকেন।’

একই ঘটনা ঘটে একটি চ্যাট শোয়ে। সেখানে উপস্থিত ছিলেন কারিনা কাপুর খান। ‘কেদারনাথ’ ছবিতে কারিনার সৎ মেয়ে সারা আলি খানের সঙ্গে অভিনয় করেছিলেন সুশান্ত। কিন্তু নায়ককে যে কারিনা একেবারেই পছন্দ করেন না তা বুঝিয়ে দিয়েছিলেন নিজের বক্তব্যে।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …