সালমান খানের দেহরক্ষীর বেতন কত জানেন?

বলিউড সুপারস্টার সালমান খানের নিকটজনদের মধ্যে তাঁর দেহরক্ষী শেরা অন্যতম। বাইরে বেরোনোর বিভিন্ন ছবিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। তাঁরা একে অপরের ভালো বন্ধুও।

ভারতের সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের প্রতিবেদনে জানা যায়, সালমানের দেহরক্ষী শেরা বেশ আকর্ষণীয় বেতন পান এই কাজে। তাঁর মোট সম্পত্তির পরিমাণও চোখ ধাঁধানো।

গুরমিত সিং জলি ওরফে শেরা ২০ বছরের বেশি সালমানের দেহরক্ষীর দায়িত্ব পালন করে আসছেন। ১৯৯৩ সালে দেহরক্ষী হিসেবে ক্যারিয়ার শুরু করেন শেরা। সুগঠিত শরীর ও শক্তিমত্তার কারণে শেরা অল্প সময়েই ব্যাপক দক্ষতা দেখান এবং সালমানের আগে একাধিক তারকার দেহরক্ষী হিসেবে কাজ করেন। শেষমেষ তিনি সালমানের সঙ্গে চূড়ান্তভাবে যুক্ত হন। এমনকি ‘টাইগার সাপ্লায়ার্স’ নামে দেহরক্ষী সরবরাহকারী প্রতিষ্ঠানও রয়েছে তাঁর। প্রতিষ্ঠানটি জনপ্রিয় বলিউড তারকাদের দেহরক্ষী সরবরাহ করে থাকে।

১৯৯৫ সালে হলিউড তারকা কিয়ানু রিভস আয়োজিত একটি পার্টিতে শেরার সঙ্গে দেখা হয় সালমানের। পরবর্তীতে সোহেল খান শেরাকে সালমানের দেহরক্ষী হওয়ার প্রস্তাব দেন। এরপর শেরা সালমানের ঘনিষ্ঠ সহযোগীতে পরিণত হন। সালমানকে ‘মালিক’ বলে সম্বোধন করেন শেরা।

বিভিন্ন উৎসব-উপলক্ষে শেরাকে প্রায়ই বিশেষ উপহার ও প্রণোদনা দিয়ে থাকেন সালমান। এরই মধ্যে অভিনয়েও অভিষেক হয়েছে শেরার। সালমান অভিনীত ছবি ‘বডিগার্ড’-এ অতিথি শিল্পী হিসেবে দেখা যায় তাঁকে।

শেরার মোট সম্পত্তির পরিমাণ অজানা হলেও সালমানের দেহরক্ষী হিসেবে মাসে প্রায় ১৫ লাখ রুপি আয় করেন তিনি। অবশ্য এটি তাঁর আয়ের একমাত্র উৎস নয়। দেহরক্ষী প্রতিষ্ঠান থেকেও আয় করেন তিনি। এমনকি হলিউড-বলিউডের অন্য বড় তারকাদের সঙ্গেও কাজ করেন শেরা। ২০১৭ সালে বিশ্বখ্যাত সংগীত তারকা জাস্টিন বিবার ভারত সফরে এলে শেরার প্রতিষ্ঠান তাঁর সামগ্রিক নিরাপত্তার ব্যবস্থা করে।

২০২০ সালের ঈদে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানের সঙ্গে ছবি প্রকাশ্যে আনেন শেরা। ‘মালিক’-কে ছাড়া নিজের ঈদ অসম্পূর্ণ বলেও উল্লেখ করেন শেরা। ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে কোয়ারেন্টিনে থেকে নিরাপদে উৎসব করতেও পরামর্শ দেন শেরা।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …