সুশান্তের আত্মহত্যা নিয়ে যা বললেন সাবেক প্রেমিকা

ভারতের ক্রিকেট তারকা এম এস ধোনির জীবনীভিত্তিক ছবি ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’-খ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত আজ পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। ব্যাপক প্রতিভাবান এই অভিনেতা মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। তবে এখনো সেখান থেকে কোনো ধরনের সুইসাইড নোট পাওয়া যায়নি। এ বিষয়ে মুম্বাই পুলিশের তদন্ত চলছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সুশান্তের আকস্মিক মৃত্যুতে হতবাক তাঁর সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত নিজের জীবনকে শেষ করে দেওয়ার মতো বিধ্বংসী পদক্ষেপ নেওয়ায় অন্য সবার মতো তিনিও হতভম্ব।

ইন্ডিয়া টিভির পক্ষ থেকে যখন অঙ্কিতার সঙ্গে যোগাযোগ করে সুশান্তের আত্মহত্যার বিষয়টি জানানো হয়, তিনি তখন বিস্ময়ে শুধু ‘কী’ উচ্চারণ করে আলাপন শেষ করেন। সুশান্তের টিম এসএসআর-এর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘এটি জানানো আমাদের জন্য ভীষণ কষ্টের যে সুশান্ত আর আমাদের মাঝে নেই। তাঁকে নিজেদের ভাবনায় রাখতে এবং তিনি যেভাবে জীবন ও কর্ম উদযাপন করতেন, সেটি অব্যাহত রাখতে আমরা তাঁর ভক্তদের অনুরোধ করছি। বিষাদের এই সময়ে ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতে গণমাধ্যমকে অনুরোধ করছি।’

সুশান্তের মৃত্যুর পর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ দুর্বোধ্য একটি লেখা শেয়ার করেন অঙ্কিতা। ‘স্রষ্টা জীবন থেকে মানুষকে সরিয়ে দেন, কেননা তিনি সেই আলাপন শুনতে পান, যা তুমি শুনতে পাও না,’ লেখা ছিল সেখানে। তবে পোস্টটি এরই মধ্যে মুছে ফেলেছেন অঙ্কিতা। তবে সেই পোস্টের স্ক্রিনশট এখন সামাজিক যোগাযোগমাধ্যমে হাত ঘুরছে।

টেলিভিশন শো ‘পবিত্র রিশতা’য় কাজ করার সময় একে অপরকে ভালোবেসে ফেলেন সুশান্ত-অঙ্কিতা। দুজনে একসঙ্গে পথচলাও শুরু করেন, তবে কয়েক বছর পার হওয়ার পর তাঁদের জীবনে বিচ্ছেদ আসে। গুঞ্জন রয়েছে, সুশান্ত সর্বশেষ রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রেম করছিলেন, অন্যদিকে ভিকি জেইনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা।

Check Also

কিসের টানে অভিনয় ছাড়লেন কুসুম

নাটক এবং চলচ্চিত্র নিয়েই ছিল অভিনেত্রী কুসুম শিকদারের ব্যস্ততা। হঠাৎ করেই সেই ব্যস্ততা থেকে দূরে …