Advertisements

অন্তঃসত্ত্বা ছিলেন সুশান্তের আত্মঘাতী সেই নারী ম্যানেজার!

susanto অন্তঃসত্ত্বা ছিলেন সুশান্তের আত্মঘাতী সেই নারী ম্যানেজার!

ভারতের জনপ্রিয় তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পাঁচদিন আগেই আত্মহত্যা করেন তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। মাত্র পাঁচদিনের ব্যবধানে সুশান্ত নিজেও এই পথ বেছে নেন। তার মৃত্যুর পর থেকে বেশ আলোড়ন চলছে বলিপাড়ায়।

মু্ম্বাই পুলিশ সুশান্তের আত্মহত্যার কারণ খুঁজতে উঠেপড়ে লেগেছে। একের পর এক রহস্য আর বলিউডের নামকরা ব্যক্তিকে ডেকে থানায় বয়ান নেওয়া হচ্ছে।

Advertisements

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে তার ম্যানেজার দিশার আত্মহত্যার কোনও সূত্র আছে কী না তাও খোঁজার চেষ্টা করছে পুলিশ। আর এর মধ্যেই বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সুশান্তের ম্যানেজারের সঙ্গে অভিনেতা সূরজ পাঞ্চোলির সম্পর্ক ছিল। দিশা অন্তঃসত্ত্বাও ছিলেন। সূরজের সাথে সম্পর্কে জড়িয়ে তার ম্যানেজার যেন ভুল না করেন সে ব্যাপারে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত। এ খবর দিয়েছে
জি নিউজ।

এ অভিনেতার মৃত্যুর পর এবার এমনই তথ্য নিয়ে হাজির বেশ কয়েকজন নেটিজেন। ওই দাবি প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়। দিশার মৃত্যুর সঙ্গে কী তাহলে কোনোভাবে সুশান্তের আত্মহত্যার যোগ রয়েছে! এমন মন্তব্যও শুরু হয়ে যায় বিভিন্ন মহলে।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …