করোনায় মৃত্যুর আগে বিদায়বেলার গান গাইলেন কিশোর!

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় চিকিৎসাধীন ছিলেন কিশোর ঋষভ। সেই কিশোর এখন পাড়ি দিয়েছেন পরপারে। তবে মৃত্যুর আগে জীবনের শেষ বিদায়ের গানটি গেয়েছেন তিনি। যা তার বিদায় নেয়ার সঙ্গে মিলে গেছে। এরইমধ্যে তার গানটি ভাইরাল হয়েছে।

ওই কিশোর ৯ জুলাই বেঙ্গালুরুর একটি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুর আগে হাসপাতালের বিছানায় হাসি মুখে গিটার বাজিয়ে গান গাইতেন ঋষভ। তার গানের শ্রোতা ছিলেন চিকিৎসক, নার্স ও মেডিকেল কর্মীরা।

মৃত্যুর আগে তিনি শেষবারের মতো গিটার হাতে তুলে নিয়েছিলেন। তখন ‘আচ্ছা চলতা হু , দুয়া ও মে ইয়াদ রাখনা’ গানটি গেয়ে সবাইকে কাঁদিয়েছেন তিনি।

জানা গেছে, ১৭ বছরের ঋষভ দত্ত ভারতের আসামের তিনসুকিয়ার কাকোপাথারের বাসিন্দা। দুই বছরের আগে রক্তের জটিল রোগে আক্রান্ত হয়েছিলেন কিশোর ঋষভ। তার রক্তের কোষবিভাজনের প্রক্রিয়া বন্ধ হওয়ায় শরীর ক্রমেই ভেঙে পড়তে শুরু করে। প্রয়োজন অনুযায়ী বোনম্যারো ট্রান্সপ্ল্যান্টের প্রক্রিয়া চলছিল। কিন্তু করোনার তাণ্ডবে সব চেষ্টা বিফলে গেল।

মনোবলে দৃঢ় থাকা ঋষভ শারীরিক কষ্ট চেপে রাখতে হাসপাতালের বিছানায় শুয়েই গান গাইতেন। প্রথমে তাকে বেঙ্গালুরুর খ্রিস্টান মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হয়। পরে বেঙ্গালুরুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলে তার।

তখন গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেবেশ পরিচিতি পেয়ে যান ঋষভ। তার মৃত্যুর পর শেষ বিদায়ের গান শুনে অনেকে আপ্লুত হয়ে পড়েন।

Check Also

১৪ পুরুষের সঙ্গে স্ত্রীর শারীরিক সম্পর্ক, ক্ষতিপূরণ চাইলেন স্বামী

পরকীয়ায় মেতে আছেন স্ত্রী। হঠাৎ এমন সন্দেহ হয় স্বামীর। এর জেরেই গোয়েন্দা দিয়ে খোঁজ-খবর নিলেন। …