সানাইয়ের আপত্তিকর বক্তব্যে ডা. সাবরিনার ব্যাঙ্গাত্মক ভিডিও

করোনা ভাইরাস বা কোভিড-১৯ এর নমুনা সংগ্রহ রিপোর্ট নিয়ে জাতিয়াতি মামলায় গ্রেফতার হয়ে রিমান্ডে রয়েছেন অভিযুক্ত প্রতিষ্ঠান জেকেজির চেয়্যারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী। সোমবার (১৩ জুলাই) তাকে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ডা. সাবরিনা কারাগারে থাকলেও তাকে নিয়ে সামাজিকমাধ্যমে প্রকাশ পাচ্ছে নানা তথ্য। দেশের বিতর্কিত অভিনেত্রী সানাইয়ের একটি আপত্তিকর সাক্ষাৎকারের কণ্ঠ ও ডা. সাবরিনার ফুটেজ দিয়েও তৈরি করা হয়েছে ব্যঙ্গাত্মক ভিডিও। ডা. সাবরিনাকে গ্রেফতারের পর গণমাধ্যমে নানা অনিয়ম বেরিয়ে আসছে। এর আগে তাঁর স্বামী আরিফ চৌধুরী এসব অনিয়মের সঙ্গে স্ত্রীর জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেন। রবিবার ডা. সাবরিনাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর তেজগাঁও জোনের কর্মকর্তারা। জিজ্ঞাসাবাদে তিনি পুলিশের প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি। পরে তাকে গ্রেফতার দেখানো হয়। সোমবার (১৩ জুলাই) আদালতে তার রিমান্ড আবেদন করলে মঞ্জুর করে আদালত।

এদিকে ডা. সাবরিনাকে নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুক, ইউটিউবসহ নানা জায়গায় নানা তথ্য তুলে ধরে ভিডিও প্রকাশ করা হচ্ছে। বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুবের একটি আপত্তিকর সাক্ষাৎকারের কণ্ঠের সঙ্গে ডা. সাবরিনার ভিডিও জুড়ে দিয়ে ব্যাঙ্গাত্মক দৃশ্য প্রকাশ করেছে ‘হাঁসির জন্য ৩ মিনিটই যথেষ্ট’ নামক একটি ফেসবুক পেজে।

দুই মিনিট ১২ সেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন সাংবাদিক ডা. সাবরিনার সাক্ষাৎকার নিচ্ছেন। জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট সাবরিনার অফিসের সামনে তার সাক্ষাৎকারটি নেয়া হয়। কিন্তু ওই সাক্ষাৎকারের মূল ভয়েস (সাউন্ড) পরিবর্তন করে সানাইয়ের সাক্ষাৎকারের ভয়েস জুড়ে দেয়া হয়েছে।

Check Also

আত্মগোপনে সুশান্তের বান্ধবী রিয়া

সুশান্তের বাবা কৃষ্ণ কিশোর সিংহ ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পটনার রাজীব নগর পুলিশ স্টেশনে একটি …