কন্যার ছবিতে কুরুচিপূর্ণ মন্তব্য, যা বললেন সাকিবপত্নী

দুই পাশে সূর্যমুখীর খেত, মাঝখানে পায়ে চলা পথ। ঝুঁটিতে ফুল গুঁজে হাসিমুখে দাঁড়িয়ে আছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ছোট্ট মেয়ে‌। সামাজিক যোগাযোগমাধ্যমে বড় কন্যা আলাইনা আল হাসানের এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। আর সেই ছবিতেই বেশ আপত্তিকর মন্তব্য করতে শুরু করেন কিছু ফেসবুক ব্যবহারকারী। এ বিষয়ে মুখ খুলেছেন সাকিবপত্নী উম্মে আল হাসান শিশির।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুক্রবার রাতে শিশির লেখেন, কি হচ্ছে তা আমি খেয়াল করিনি কারণ, এতে আমরা বিব্রত হয়নি। পাবলিক ফিগার হিসেবে আমাদের অনেক ফ্যান ফলোয়ার্স আছেন, অনেক শুভাকাঙ্ক্ষী যেমন আছেন তেমনি কিছু লোক আছেন যারা পছন্দ করেন না; এটা সম্পূর্ণ একটা প্যাকেজের মতো। আমরা সবসময় মানুষের আগ্রহের কেন্দ্রে থাকি এবং এটা ভালো।

অন্যন্য দেশের উদাহরন টেনে তিনি বলেন, বিশ্বের অনেক সেলেব্রিটি অনেক গুরুতর বিষয় ফেস করেন কিন্তু অন্য দেশগুলোতে তাদের এতটা সময় নেই যে, হাজারো ভালো কমেন্টের মধ্য থেকে ৪/৫টা খারাপ কমেন্ট খুঁটে খুঁটে বের করবে।

যারা ছড়িয়েছে তাদের উদ্দেশ্যে সাকিবপত্নী লেখেন, আমি ওই সকল মন্তব্যকারীদের নিয়ে ভাবছি না কারণ সেগুলোতে আমরা বিব্রত হয়নি বরং ওই সকল পেজের এ্যাডমিনদের নিয়ে ভাবছি যারা ওই চারটা কমেন্ট খুঁজে বের করে ছোট্ট একটা বিষয়কে বড় করে তুলেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে কাজ করছে। চলুন, আপনাদের পেজের কিছু উন্নতি হোক! আমাদের মোটিভ এবং জীবনযাপনে কোনকিছুই প্রভাব ফেলবে না কারণ, এই তুচ্ছ বিষয়টা আমাদের মোটেও বিব্রত করেনি।

সম্প্রতি সাকিব ফেসবুকে মেয়ে আলাইনার একটি ছবি পোস্ট দেন। যেখানে সূর্যমুখী বাগানে দাঁড়িয়ে আছেন হাস্যোজ্জ্বল আলাইনা। চুলে গোঁজা দুটো ফুল। আর সেই ছবিতেই নানাধরনের বাজে মন্তব্য করেছেন কয়েকজন।

Check Also

নতুন জীবনের সূচনা করলেন মেহেদী

বাংলাদেশ ক্রিকেটে যেন পড়েছে বিয়ের ধুম। একের পর এক বিয়ের পিঁড়িতে বসছেন অনেক ক্রিকেটার। মোসাদ্দেক, …