করোনাকে জয় করে অভিনয়ে তমা মির্জা

করোনাভাইরাসকে জয় করে অভিনয়ে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। তবে শারীরিকভাবে খানিকটা দুর্বলতা এখনো রয়ে গেছে।

১৫ আগস্ট তার উপস্থাপনায় দেশটিভির নিয়মিত অনুষ্ঠান ‘প্রিয়তমার প্রিয়মুখ’র নতুন পর্ব প্রচার হয়েছে। এতে তার অতিথি ছিলেন চিত্রনায়ক রিয়াজ।

তমা জানান, এটি ছিল একটি স্পেশাল পর্ব। বুধবার (১৯ আগস্ট) থেকে নতুন পর্বের শুটিং করেছেন। এবারে তার অথিতি হবেন কণ্ঠশিল্পী কোনাল এবং অভিনেতা ফজলুর রহমান বাবু।

নিজের সুস্থতা ও পরিবারের সুস্থতা নিয়ে তমা বলেন, আমার পুরো পরিবারই আক্রান্ত ছিল। এখন আল্লাহর রহমতে সবাই করোনা নেগেটিভ। খুব ভয়ে ও আতঙ্কে দিন কেটেছে। মনের উপর দিয়ে যে ঝড়টা গেল সেইটা কাটাতেই কাজে ফিরেছি। কাজের মধ্যে থাকলে ভালো থাকবো। শরীর একটু দুর্বল। তবে সমস্যা হচ্ছে না। মাঝে আম্মু একটু বেশি অসুস্থ ছিলেন। আলহামদুলিল্লাহ, এখন তিনিও সুস্থ হয়েছেন।

কাজের প্রসঙ্গে তিনি বলেন, বেশ কিছু সিনেমা ও নাটকের অফার আছে। কিন্তু এই মুহূর্তে আউটডোরে শুটিং করতে চাই না। পরিবার থেকে বলে দিয়েছে আপাতত খুব বেশি চাপ না নিয়ে কাজ করতে। খুব বেশি সময় বাইরে না থাকতে। তাই একটু রয়েসয়ে কাজ করতে চাই। আর স্বাস্থ্যবিধি মেনে যে কাজগুলো করা যায় সেগুলো করবো।

তমা বলেন, ফ্রম বাংলাদেশ শিরোনামের একটি সিনেমার ডাবিং বাকি আছে। প্রযোজক শিডিউল চাইলেই এটি শেষ করবো। শাহরিয়ার নাজিম জয় ভাই পরিচালিত ‘পাপকাহিনী’ ছবিটির প্রযোজক মারা গেছেন। যদি জয় ভাই নতুন প্রযোজক না আনেন তাহলে বলতে পারছি না ছবিটির ভবিষৎ কি।

তিনি আরও বলেন, আর বাকি রইলো ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। যে প্রযোজক তিনি করোনার আগেই ফিনান্সিয়াল প্রব্লেমে ছিলেন। তিনি যখন ডাকবেন তখন অবশ্যই শুটিংয়ে যোগ দেবো।

Check Also

অষ্টমীতে মণ্ডপে ঢাক বাজালেন অভিনেত্রী মিথিলা

কলকাতার একটি পূজা মণ্ডপে গিয়ে মহাষ্টমীর অঞ্জলি দিলেন বাংলাদেশি অভিনেত্রী মিথিলা। এ সময় সঙ্গে ছিলেন …