নিষিদ্ধ পল্লীর বাসিন্দা অপু বিশ্বাস!

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অনেকদিন ধরেই কাজে নেই তিনি। মাঝে বিয়ে করছেন বলে শোনা গেলেও এখনো গাঁটছড়া বাঁধেননি অপু বিশ্বাস। তবে এখন শোনা যাচ্ছে সব কিছু ছেড়ে নিষিদ্ধ পল্লীতে ঠাই হয়েছে অপু বিশ্বাসের! নিশ্চয় অবাক হচ্ছেন? হওয়ার কিছুই নেই।

ঘটনা হলো, অনেক দিন পর দুইটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন অপু বিশ্বাস। তার মধ্যে একটি হলো ‘দেহ ঘড়ি’। যেখানে অপুকে একজন যৌনকর্মীর ভূমিকায় দেখা যাবে। আর এই কারণেই নিষিদ্ধ পল্লীতে আশ্রয় নেবেন অপু বিশ্বাস।

‘দেহ ঘড়ি’ ছবিতে তার নায়ক হিসেবে দেখা যাবে ডিএ তায়েবকে। এরই মধ্যে ছবিটির ব্যাপারে তার সঙ্গে কথাবার্তাও চূড়ান্ত হয়েছে।

তবে ছবিটির পরিচালক কে হচ্ছেন তা এখনো জানা যায়নি।

ছবিটির ব্যপারে ডিএ তায়েব বলেন, অপু বিশ্বাসের সঙ্গে সিনেমাটি করার বিষয়ে মৌখিকভাবে কথা হয়েছে। তিনি কাজটি করতে আগ্রহী হয়েছেন। সব ঠিক থাকলে আগামী মাস থেকে আমরা শুটিংয়ে নামবো।

অপরদিকে ‘দেহ ঘড়ি’ ছবি নিয়ে অপু বিশ্বাস বলেন, মৌখিকভাবে সিনেমাটিতে কাজ করার জন্য চূড়ান্ত হয়েছি। খুব শিগগির এই ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হবো।

ছবিটির গল্প প্রসঙ্গে জানা গেছে, নিষিদ্ধ পল্লীতে থাকা কোনো কর্মী মারা গেলেও তাদের জানাজা দেয়া হয় না। আর ‘দেহ ঘড়ি’ ছবিতে এমন ঘটনাই তুলে ধরা হবে।

‘দেহ ঘড়ি’ ছবিতে পল্লির সর্দারের চরিত্রে অভিনয় করবেন আনোয়ারা এবং অপু বিশ্বাসকে দেখা যাবে যৌনকর্মীর চরিত্রে।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …