পরীর ফেরা

মহামারি করোনার কারণে থেমে ছিল প্রায় পুরো বিশ্ব। দীর্ঘ পাঁচ-ছয় মাস ধরে বেশিরভাগ কর্মক্ষেত্র ছিল বন্ধপ্রায়। বিনোদন দুনিয়ায়ও নেমে এসেছিল অচলাবস্থা। যার কারণে থেমে গিয়েছিল বহু সিনেমার শুটিং। তারকারা ছিলেন ঘরবন্দী হয়ে।

ব্যতিক্রম নন ঢাকাই সিনেমার নায়িকা পরীমনিও। অন্যদের মতো করোনার কারনে তিনিও ছিলেন ঘরবন্দী, শুটিংয়ের বাইরে। তবে নিউ নরমাল সময়ে ফিরছেন পরী। আগামী মাসেই দাঁড়াচ্ছেন ক্যামেরার সামনে।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শেষ লটের শুটিং শুরু হচ্ছে আগামী ২ সেপ্টেম্বর। এ সিনেমাতেই জুটি বেঁধে অভিনয় করছেন পরীমনি ও সিয়াম আহমেদ। নির্মাতা আবু রায়হান জুয়েল জানিয়েছেন, ১০ দিনের মতো শুটিং চলবে এই লটে। এরপর শুটিং পর্ব শেষ। বাকি থাকবে সম্পাদনা। এই লটে কেবল সদরঘাট ও আশেপাশের কিছু এলাকায় চিত্রায়ণ হবে। কেবল লঞ্চের একটি দৃশ্যের জন্য খুলনায় যাওয়া লাগবে।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় সিয়াম-পরী ছাড়াও অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিত হচ্ছে সিনেমাটি। এটি নির্মিত হচ্ছে প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে।

Check Also

কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? দেশের বিজ্ঞাপনচিত্রে এই দুই সংলাপ দিয়ে …