এখনো আতঙ্কে মিম, নিলেন নতুন সিদ্ধান্ত

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন থেকে বাসায় সময় কাটাচ্ছেন। মানুষ স্বাভাবিক কাজে ফিরলেও আতঙ্ক কাটেনি এই অভিনেত্রীর। তবে নভেম্বরে শুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

মিম বলেন, এতদিন যেহেতু কষ্ট করেছি আরো একটা মাস কষ্ট করি। তার পরে কাজে নামবো। আতঙ্কে এখনো ঘরবন্দি আছি। বাসা থেকে একদমই বের হই না। আমাদের বিল্ডিংয়ের কেউ এখনো করোনায় আক্রান্ত হননি।

রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন গত বছরের শেষ প্রান্তে। একই পরিচালকের ‘ইত্তেফাক’ নামের আরেকটি ছবিতেও অভিনয় করছেন মিম। যেটির কাজ অসমাপ্ত রয়েছে। কবে এর কাজ শেষ হবে তা এখনো জানেন না মিম। তবে করোনাকালের মধ্যেই নতুন দুটি ছবিতে চুক্তিবদ্ধ হবেন বলে জানিয়েছেন তিনি। আগামী মাসে ছবি দুটিতে অভিনয়ের জন্য চুক্তি স্বাক্ষর হবে। তারপর নভেম্বরে এর মধ্য থেকে একটি ছবির শুটিং শুরু হবে।

করোনাকালে শুটিং না করলেও ইউটিউব চ্যানেলে সময় দিয়েছেন মিম। তিনি তারকাদের নিয়ে ‘মিম’স কাস্টুডি’ নামে একটি লাইভ শোর নিয়মিত আয়োজন করে যাচ্ছেন। এরইমধ্যে এই আয়োজনে উপস্থিত হয়েছিলেন, রাফিয়াত রশিদ মিথিলা, সজল, গায়ক ইমরান, অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব রয়েছেন বিদ্যা সিনহা মিম। প্রতিনিয়তই ফেসবুক ও ইনস্টাগ্রামে ছবি আপলোড দিচ্ছেন। এমনকি মাই-ডে ফিচারেও নিজের দৈনন্দিন কার্যক্রম দেখাচ্ছেন ভক্তদের।

২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর একই বছর হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন মিম। তিনি ২০১৪ সালে ‘জোনাকির আলো’ ছবিটির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে তিনি যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার লাভ করেন।

Check Also

কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? দেশের বিজ্ঞাপনচিত্রে এই দুই সংলাপ দিয়ে …