এমসি কলেজে গণধর্ষণ: গায়ক আসিফের ফেসবুক স্ট্যাটাস ভাইরাল

বাংলাদেশের একজন জনপ্রিয় পপ-ধারার সঙ্গীত শিল্পী ও অভিনেতা আসিফ আকবর। ২০০১ সালে প্রকাশিত তার প্রথম সঙ্গীত এ্যালবাম ও প্রিয়া তুমি কোথায় এর মাধ্যমে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেন।

চলচ্চিত্রে তার গাওয়া প্রথম গান ‘আমারই ভাগ্যে তোমারই নাম’ (চলচ্চিত্র: রাজা নাম্বার ওয়ান, মুক্তি প্রাপ্ত: ১৯৯৮ সাল)। ২০১৯ সালে ‘গহীনের গান’ চলচ্চিত্রের মাধ্যমে আসিফ এখন অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন।

২০০১ থেকে ২০০৬ পর পর ৬ বছর অ্যালবাম বিক্রির দিক থেকে শীর্ষে ছিলেন আসিফ। তার প্রথম অ্যলবাম ৫.৫ মিলিয়ন কপি বিক্রি হয়েছিল। যা অডিও ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ।

তবে গানের মানুষ হলেও দেশের সমসাময়িক বিষয় নিয়ে মাঝে মধ্যেই কথা বলেন আসিফ। বিশেষ করে অন্যায়ের বিরুদ্ধে তাকে বেশ সক্রিয় ভূমিকায় দেখা যায়।

এইতো সিলেটের এমসি কলেজে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া ধর্ষকদের পক্ষে কোনো আইনজীবী না দাঁড়ানোয় উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে নিজের ফেসবুক পেজে আসিফ লিখেছেন, ‘ধর্ষকদের পক্ষে দাঁড়াননি সিলেটের কোনো আইনজীবী। এভাবেই শুরু হোক গন প্রতিরোধ। সিলেটের মানুষ দেশকে দেখালো নতুন পথ…’ তার এই স্ট্যাটাস বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

Check Also

নুসরাত জাহান রাফি হত্যা: ১৬ জন আসামীর সবার মৃত্যুদণ্ড

রাফি হত্যার ঘটনায় দ্রুত বিচারের দাবিতে দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন হয়েছিল। বাংলাদেশের ফেনী জেলার সোনাগাজীতে …