এ জন্য আত্মহত্যা করেন লরেন

রবিবার সকাল সাড়ে সাতটার দিকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তরুণ মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। কিন্তু কী কারণে তিনি এমন কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন, সে ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি তখন। একদিন পরেই জানা গেল সেই কারণ।

লরেনের পরিবারের বরাত দিয়ে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, মা-বাবার সঙ্গে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী। তার মা তখন বাসার বাইরে ছিলেন। ঝুলন্ত অবস্থা থেকে মেয়ের লাশ নামান বাবা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, মডেল কাম অভিনেত্রী লরেন মেন্ডেস খুবই স্বাধীনচেতা স্বভাবের মানুষ ছিলেন। যখন-তখন বাড়ির বাইরে চলে যেতেন। এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে তার প্রায়ই কথা কাটাকাটি হতো। তারই জেরে রবিবার তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নেন।

‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন খ্রিষ্টান ধর্মের অনুসারী লরেন মেন্ডেস। ক্যারিয়ারের শুরুটা নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে হলেও পরিচিতি পান বিজ্ঞাপন দিয়ে। এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় আসেন তিনি।

বিজ্ঞাপন ছাড়াও লরেনকে দেখা গেছে মিউজিক ভিডিওতে। ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। এছাড়া ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়েও বেশ আলোচনায় আসেন।

এরপর তাকে দেখা গেছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অমর প্রেম’-এ। সর্বশেষ গত বুধবার সঞ্জয় সমাদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন সদ্য প্রয়াত ও সম্ভবণাময়ী মডেল লরেন মেন্ডেস।

Check Also

২৯ বছরে শাহরুখ-গৌরী

বলিউডের কিং খান শাহরুখ খান। প্রেম কিংবা রোমান্সের বাদশাহও তিনি। সেই শাহরুখ খানের আজ বিবাহিত …