করোনায় আক্রান্ত ‘ব্যাটম্যান’

জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইদানিং তিনি ‘দ্য ব্যাটম্যান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। তার অসুস্থতার কারণে বন্ধ আছে সিনেমাটির কাজ।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ওয়ার্নার ব্রোস জানায়, তাদের টিমের একজন করোনা পজিটিভ হওয়ায় সিনেমার শুটিং স্থগিত করা হয়েছে। তারা প্যাটিনসনের নাম উল্লেখ না করলেও আন্তর্জাতিক বিনোদন সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টার, ভ্যারাইটি ও ভ্যানিটি ফেয়ার এ খবর নিশ্চিত করেছে। স্বাস্থ্যবিধি মেনে প্যাটিনসন এখন আইসোলেশনে আছেন। তবে তার করোনা উপসর্গ কতটুকু প্রকট তা জানা যায়নি।

মার্চ মাসের মাঝামাঝি করোনা মহামারি ছড়িয়ে পড়লে প্রথম ধাক্কায় থমকে গিয়েছিল ‘দ্য ব্যাটমান’ নির্মাণের কাজ। বিরূপ পরিস্থিতির মধ্যেও সবকিছু গুছিয়ে নিয়ে মাত্র তিনদিন আগে লন্ডনে সিনেমাটির শুটিং শুরু হয়। এরপরই আবার ধাক্কা খেলো ম্যাট রিভস পরিচালিত সিনেমাটি।

‘টোয়াইলাইট’খ্যাত অভিনেতা রবার্ট প্যাটিনসন এই প্রথম জনপ্রিয় কমিক চরিত্র ‘ব্যাটম্যান’ অবতারে দেখা দেবেন। সিনেমাটি ২০২১ সালের জুন মাসে মুক্তির প্রাথমিক পরিকল্পনা ছিল। করোনার কারণে তা পিছিয়ে আগামী বছরের অক্টোবরে নেয়া হয়।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …