কারাগারে প্রথম রাত কেমন কাটলো রিয়ার?

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮৭ দিনের মাথায় মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) এনসিবির হাতে গ্রেপ্তার হন রিয়া। এনসিবির কারাগারেই প্রথম রাত কাটে তারা।

জানা গেছে, ১২টার দিকে ভাই শৌভিকের সঙ্গে রাতের খাবার খান রিয়া। বুধবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে শুরু হয় জেল যাত্রার প্রস্তুতি।

রবি ও সোমবার জেরার পর মঙ্গলবার রিয়াকে ডেকে পাঠানো হয় এনসিবি দফতরে। সেখানে তাকে দুপুরে গ্রেপ্তার করা হয়। বিকেলে মেডিক্যাল পরীক্ষা করা হয় রিয়ার। এরপর তাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। রিয়াকে হেফাজতে চাওয়া হবে না বলে স্পষ্ট করেছিল এনসিবি।

সংস্থার কর্মকর্তা অশোক জৈন বলেন, রিয়ার বিরুদ্ধে প্রমাণ রয়েছে আমাদের হাতে। সে জন্যই গ্রেপ্তার করেছি। তবে হেফাজতে নেওয়ার দরকার নেই। তাকে জেরা করে আমরা সন্তুষ্ট। আর রিয়ার জবাবে মিলিয়ে দেখার জন্য ইতিমধ্যেই তো কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, এনসিবির জেরায় রিয়া চক্রবর্তী ও শৌভিক জেরায় ২০ থেকে ২৫ জন বলিউডের তাবড় তারকার নাম করেছেন। ওই স্বীকারোক্তির ভিত্তিতে একটি তালিকা তৈরি করেছে এনসিবি। ওই তালিকায় নাম রয়েছে পরিচালক, অভিনেতা-অভিনেত্রীদের।

Check Also

সংসার জীবনের ইতি টানা নিয়ে যা বললেন নায়িকা মাহি

সংসার জীবনের ইতি টানছেন মাহিয়া মাহি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্ট্যাটাসের কারণে, এমন খবর …