কী হয়েছে মিথিলার? হঠাৎ এমন স্ট্যাটাস

গায়িকা, অভিনেত্রী এবং তাহসানের স্ত্রী হিসেবে দারুণ জনপ্রিয় ছিলেন মিথিলা। ভক্তরা তাকে সম্মান করতো, ভালোবাসতো। কিন্তু তাহসানের সঙ্গে বিচ্ছেদ এবং নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের পর যেন নেটিজেনের চক্ষুশূল হয়ে যান মিথিলা। এখন যেন তাকে দেখতেই পারছেন না কেউ। মিথিলা কোনো ছবি বা পোস্ট দিলে সেখানে হাজার হাজার নেতিবাচক মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে।

ব্যতিক্রম হয়নি আজও। সম্প্রতি নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি শাড়ি পরা ছবি আপলোড করেন মিথিলা। যেখানে ব্লাউজ ছাড়া কেবল শাড়ি পরতে দেখা গেছে তাকে। গভীর চাহনীতে তাকিয়ে থাকা সেই চিত্র দেখে নেটিজেনরা প্রশংসা নয়, বরং সমালোচনার তীরে বিদ্ধ করছে তাকে।

ছবির ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘সব পাখি ঘরে আসে, সব নদী ফুরায় এ জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন।’–জীবনানন্দ দাশ।’’

পোস্ট করার পর কিছুক্ষণের মধ্যেই ছবিটিতে লাইক-কমেন্টের ঝড় বয়ে যায়। ইতোমধ্যে ৪ হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে পোস্টে। যার প্রায় সবগুলোই নেতিবাচক। আর কেউ কেউ অন্যদের সতর্ক করছেন, সাইবার ক্রাইমের বিষয়ে জানান দিয়ে। এখানেই শেষ নয়, ইদানিং তাকে ব্যতিক্রমী পোস্ট দিতেই দেখা যায়!

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …