প্রেম করার মতো কাউকে খুঁজে পাচ্ছেন না পায়েল

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। বেশ কয়েকটি ছবিতে অনবদ্য অভিনয় করেছেন তিনি। কিন্তু বর্তমানে নতুন ছবিতে তেমন দেখা মেলে না এই নায়িকার। নির্মাতা রাজ চক্রবর্তী আর অভিনেতা আবির সেনগুপ্তর সঙ্গে ব্রেকআপের পর নতুন প্রেমের খবরও শোনা যায়নি পায়েলের।

সর্বশেষ আবিরের সঙ্গে বিচ্ছেদের পর পায়েলের জীবনে প্রেম নেই কেন? এমন প্রশ্নের জবাবে এই অভিনত্রী বলেন, একেবারেই নেই। আরে যদি কাউকে পছন্দ না হয়, কী করবো? জোর করে তো আর প্রেম করতে পারবো না! আমি জানি, আমার চারপাশটা খুব বোরিং। আশেপাশের মানুষগুলোও। প্রেম নেই, পার্টি নেই। কী করবো বলুন, ডিক্যাপ্রিও-র মতো কাউকে পাচ্ছি না তো।

সর্বশেষ ‘মুখোশ’ ছবিতে দেখা গিয়েছে পায়েল সরকারকে। এরপর কাজ শুরু করেছেন নতুন ছবি ‘ম্যাজিক’ এর। নতুন ছবির বিষয়ে পায়েল বলেন, প্রতি দিন নতুন নতুন পরিচালক স্ক্রিপ্ট শোনাতে ফোন করেন। আমি করি বা না করি, সেটা পরের ব্যাপার। তারা যে প্রথমেই আমাকে কাস্ট করার কথা ভেবে আমার সঙ্গে যোগাযোগ করেন এটাই বড় ব্যাপার।

পায়েল সরকার যে ভাবে শুরু করেছিল সে ভাবে নিজেকে ধরে রাখতে পারেনি। বিষয়টি নিয়ে এই অভিনেত্রী বলেন, একটা ইন্ডাস্ট্রিতে ১৩/ ১৪ বছর কাটিয়ে দিলাম। আর ইন্ডাস্ট্রির নিয়মেই নতুন মুখ উঠে আসবে। পরিবর্তন হবে। তাই যারা এই সব বলে তাদের আর কোনো এক্সপ্ল্যানেশন দেয়ার প্রয়োজন আছে বলে তো আমার মনে হয় না।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …