৫০০ টাকা নিয়ে মুম্বাই এসে দিশা পাটানি এখন বাড়ি-গাড়ির মালিক

মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বাই শহরে গিয়ে মাত্র দুই বছরের ব্যবধানেই চকচকে ফ্ল্যাট-গাড়ির মালিক দিশা পাটানি। কাজের প্রতি একাগ্রতা এবং স্বপ্ন বাস্তবায়নে নিজের পরিশ্রমই তাকে এই অবস্থানে নিয়ে এসেছে বলে জানিয়েছেন তিনি।

ক্যারিয়ার গড়ার জন্য যখন মুম্বাইয়ে এসেছিলেন, সঙ্গে ছিল মাত্র ৫০০ টাকা। একসময়ে সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে এমনই জানিয়েছিলেন দিশা পাটানি। দিশা জানিয়েছিলেন, তার কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই। তাই তাকে বলিউডে বেশ সতর্কই থাকতে হয়। অভিনয় করতে তিনি ভালোবাসেন আর সেটাই করে যেতে চান।

বলিউডে কীভাবে প্রথম দিকে বেশ কিছু কাজ তার হাত ছাড়া হয়েছে তাও জানিয়েছিলেন তিনি। এমনকী, প্রথম যে ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন, তাতেও কিছুদিন পরে তার জায়গায় অন্য নায়িকাকে নেন প্রযোজক। কিন্তু সমস্ত ঘটনা থেকেই শিক্ষা নিতে ভালবাসেন বলে জানান দিশা পাটানি।

নিজের সম্পর্কে বলতে গিয়ে দিশা বলেছিলেন, মানুষ হিসেবে আমি খুব ইতিবাচক। আমি পড়াশোনা ছেড়ে মুম্বাই চলে আসি। একজন কলেজ ছাত্রীর পক্ষে একটা অচেনা শহরে এসে মানিয়ে নেয়া মোটেই সহজ নয়। আমি নিজে রোজগার করতাম এবং একাই থাকতাম। কোনো দিনও বাড়িতে টাকা চাইনি। আমি মুম্বাইতে মাত্র ৫০০ টাকা নিয়ে এসেছিলাম। একটা সময়ে আমার কাছে কোনো টাকা ছিল না।

তখন তার জীবনের একটাই মন্ত্র ছিল- কাজ করো, বাড়ি ফেরো আর ঘুমোও। তাই প্রথম দিকে বহু বিজ্ঞাপনের জন্য অডিশন দিয়েছেন তিনি। মডেলিংও করতেন। এর পরেই জীবনের প্রথম বড় ব্রেক পান দিশা। ২০১৬ সালে এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি-তে অভিনয়ের সুযোগ পান। মহেন্দ্র সিং ধোনির প্রাক্তন প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন তিনি।

Check Also

অষ্টমীতে মণ্ডপে ঢাক বাজালেন অভিনেত্রী মিথিলা

কলকাতার একটি পূজা মণ্ডপে গিয়ে মহাষ্টমীর অঞ্জলি দিলেন বাংলাদেশি অভিনেত্রী মিথিলা। এ সময় সঙ্গে ছিলেন …