Advertisements

অপুর সঙ্গে আমি অনেক রাগ করি: মাহি

unnamed-image-1603443617 অপুর সঙ্গে আমি অনেক রাগ করি: মাহি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ‘জান্নাত’ খ্যাত এ অভিনেত্রী কিছুটা সময় বিরতি নিয়ে আবারো ফিরছেন নতুন রূপে নতুন সিনেমায়। ‘স্বপ্নবাজি’ শিরোনামের নতুন ছবিতে এরই মধ্যে কাজ শুরু করেছেন এ নায়িকা।

সম্প্রতি মাহির একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে তার সংসার বিষয়টি আলোচনায় এলে তার জবাব দিতে গিয়ে সেখানেও পুরো ব্যাপারটি গুজব বলে উড়ালেন ‘পোড়ামন’খ্যাত এ নায়িকা।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দেশীয় এক টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে মাহি দাবি করেন, তার যখন মন খারাপ থাকে তখন তিনি প্রেমময় এসব স্ট্যাটাস দেন৷

Advertisements

তার ভাষ্য, আমার যখন অনেক রাগ হয় তখন আসলে মনে থাকে না যে আমি কে, আমাকে অনেকেই দেখছেন ফেসবুকে। আমি কিছু লিখল সেগুলো কন্ট্রোভার্সি তৈরি করতে পারে। জাস্ট নিজের রাগ এড়ানোর জন্য এসব স্ট্যাটাস দেই।

দাম্পত্য জীবন নিয়ে মাহি বলেন, অপুর সঙ্গে আমি অনেক রাগ করি৷ ওকে তো ২৪ ঘণ্টায় আমি ২৭ বার ছেড়ে দেই। সমস্যাটা হলো ও রাগ করে না। তর্ক করে না।

এ সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ারের প্রাপ্তি-অপ্রাপ্তির কথাও জানান মাহি। সেই সঙ্গে বলেন, শুধুমাত্র টাকার জন্য নয়, অনেক সময় অনুরোধের ঢেঁকি গিলতেও মানহীন সিনেমায় কাজ করতে হয়। পাশাপাশি মাহি আক্ষেপ করেন শাবনূর-পপিদের যুগের মতো হলভর্তি দর্শক না থাকায়।

প্রসঙ্গত, ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপু নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন মাহিয়া মাহি। দুজন মিলে বেশ উপভোগ্য দাম্পত্য জীবন রচনা করে চলেছেন।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …