Advertisements

অষ্টমীতে মণ্ডপে ঢাক বাজালেন অভিনেত্রী মিথিলা

mithila-image-1603532411 অষ্টমীতে মণ্ডপে ঢাক বাজালেন অভিনেত্রী মিথিলা

কলকাতার একটি পূজা মণ্ডপে গিয়ে মহাষ্টমীর অঞ্জলি দিলেন বাংলাদেশি অভিনেত্রী মিথিলা। এ সময় সঙ্গে ছিলেন স্বামী চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে আরো ছিলেন আরেক অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান এবং তার স্বামী নিখিল জৈন।

দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও নুসরাত জাহানের বিয়ের পর এটাই প্রথম পূজা। তাই তো এই পূজাকে ঘিরে কতশত আয়োজন। পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পূজার উপহারও।

শনিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণ কলকাতার সুরুচি সংঘের পূজামণ্ডপে পৌঁছান এই দুই তারকা জুটি।

অষ্টমীর দিন মণ্ডপে গিয়ে ঢাক বাজিয়েছেন অভিনেত্রী মিথিলা। পূজামণ্ডপে সৃজিত-মিথিলা দম্পতির সঙ্গে দেখা মিলছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈনকে। সেই ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ‘শুভ মহাষ্টমী’ শিরোনামে শেয়ার করেছেন সৃজিত মুখার্জি।

সৃজিত মুখোপাধ্যায় খয়েরি রঙের পাঞ্জাবি, কালো মাস্ক এবং তার স্ত্রী মিথিলাকে দেখা যায় গাড় ও সাদা পাড়ের শাড়ি পরা অবস্থায়, মুখে ছিল সাদা এবং কালো রঙের মাস্ক। চলচ্চিত্র অভিনেত্রী নুসরাতকেও দেখা যায় জামদানি শাড়ি ও জামদানি ডিজাইনের মাস্ক পরে আরতিতে অংশ নিতে।

Advertisements

এর আগে করোনার বাধা মাড়িয়ে ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে শ্বশুরবাড়ি গিয়েছেন মিথিলা। মিথিলা পূজা নিয়ে গণমাধ্যমকে জানিয়েছিলেন, ‘এটা আমার প্রথম পূজা নয়। গত বছরও দুই-তিন দিন পূজার সময় এখানে ছিলাম। তবে হ্যাঁ, বিয়ের পর এটা আমার প্রথম পূজা।’

গত বছর বহু আলোচনার পর ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা। এরপর মধুচন্দ্রিমা সেরেছেন সুইজারল্যান্ডে। চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা।

দক্ষিণ কলকাতার অন্যতম জনপ্রিয় এ সুরুচি সংঘের পূজার আয়োজন করেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের মন্ত্রী অরূপ বিশ্বাস। মূলত টালিগঞ্জের শিল্পীদের সঙ্গে অরূপ বিশ্বাস দীর্ঘদিনের সম্পর্ক থাকায় তার পূজাকে ঘিরে তারকাদের আনাগোনা দেখা যায় বরাবর। এবারও করোনা বাস্তবতায় এর ব্যতিক্রম হয়নি।

মহাষ্টমীর অঞ্জলি দেওয়ার পর ঢাক বাজালেন নিখিল জৈন ও সৃজিত মুখোপাধ্যায়। মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে সুরুচি সংঘের মণ্ডপে ঢাক বাজিয়েছেন তারা। বেশ কিছুক্ষণ তারা সেখানে ছিলেন। মহাষ্টমীর পূজা দেখেন নুসরাত ও মিথিলা। পূজায় অংশও নেন তারা। বাংলাদেশি অভিনেত্রীর বিয়ের প্রথম বছরের পূজা, তাই কলকাতার পূজা দেখা নিয়ে একটু বেশি উৎসাহী ছিলেন মিথিলা।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …