ইমরানের সঙ্গে ছবির প্রস্তাব পেতেই সাফ না ঐশ্বরিয়ার, কারণ ‘চুমু’

ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে একাধিক স্টাররা জুটি বেঁধে অভিনয় করলেও, তার কেরিয়ার গ্রাফে রয়েছে একাধিক তারকারদের তালিকা, যারা হট ডিভার হট লিস্ট থেকে পড়েছিলেন বাদ। যার মধ্যে অন্যতম নাম ইমরান হাশমি।

ঐশ্বরিয়ার ঝুলিতে দিন দিন ছবির সংখ্যা কমে যাচ্ছে। কেন, ভক্তমহলে চাহিদা কমছে অভিনেত্রীর, নাকি তিনিই বড্ড বেছে বেছেই ছবির গ্রহণ করছেন! এক্ষেত্রে দ্বিতীয়টাই সঠিক। ঐশ্বরিয়া এখন ছবি পেলেই তা করতে নারাজ। সব দিক বিবেচনা করেই তবেই একটি ছবি সই করে থাকেন তিনি।

তবে শর্তের তালিকাতে কি রয়েছে চুমুর দৃশ্যও! ইমরান হাসমির সঙ্গে ছবি বাদশাহর প্রস্তাব যখন হাতে পেয়েছিলেন ঐশ্বরিয়া, সাফ না বলে দিয়েছিলেন। কিন্তু কেন, সেই প্রশ্নের সাফ উত্তর না মিললেও বেশ খানিকটা আঁচ করা যায়। কারণ ইমরান হাশমির সঙ্গে তার সম্পর্কটা মোটেও সরল নয়।

অন্তরঙ্গ দৃশ্যে শ্যুট করতে যে তেমন কোনো সমস্যা নেই ঐশ্বরিয়া তা প্রমাণ করেছিল অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিটি। তবে কারণ হলো অতীত।

ইমরান হাশমি ঐশ্বরিয়াকে একবার প্লাস্টিকের তকমা দেয়। সেখান থেকেই বিবাদ শুরু। ইমরান ছাড়াও অনেকেই ঐশ্বরিয়ার রূপ ও বুদ্ধি নিয়ে তোপ দেগেছেন একাধিকবার। কিন্তু সেই দিকে না তাকিয়ে ঐশ্বরিয়া নিজের মত করেই সবটা গুছিয়ে নিয়েছে। আর সেই সব তারকাদের রেখে দিয়েছেন বাতিলের খাতায়।

ফলে স্পষ্টই বোঝা যায় যে ইমরানের বিপরীতে ঐশ্বরিয়াকে কোনো দিনই দেখা যাবে না। যদিও ভবিষ্যতে সম্পর্কের মধ্যে থাকা উষ্ণতার পারদ যদি নামে, তবে ঘটতেই পারে মিরাকেল।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …