Advertisements

কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

image-137094-1603795149 কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? দেশের বিজ্ঞাপনচিত্রে এই দুই সংলাপ দিয়ে পেয়েছেন তারকা খ্যাতি। তিনি সাফা, পুরো নাম সাফা কবির। অন্যদিকে স্টার জলসার ‘ইস্টি কুটুম’ নাটকে বাহার স্বামী এবং ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া অভিনেতা ঋষি কৌশিক। দুই বাংলার জনপ্রিয় এই দুই অভিনেতা নাকি বিয়ে করেছেন?

কি অবাক হচ্ছেন! অবশ্য ছবি দেখে সবার এমনটাই মনে হবে। তবে অবাক হওয়ার কিছু নেই। এটি শুধুমাত্র একটি নাটকের দৃশ্য।

তবে কি এবার বাংলাদেশি অভিনেত্রী সাফা কবির কলকাতার ঋষি কৌশিককে বিয়ে করেছেন? হ্যাঁ, ছবি দেখে এমনটাই মনে হবে সবার। তবে অবাক হওয়ার কিছু নেই। এটি শুধুমাত্র একটি নাটকের দৃশ্য।

কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক এবার কাজ করেছেন বাংলাদেশের নাটকে। তার সঙ্গে জুটি বেঁধেছেন বাংলাদেশের অভিনেত্রী সাফা কবির। নাটকের নাম ‘চিলেকোঠার ভালোবাসা’। আফরিন জামান লীনার রচনা ও রাকেশ বসুর পরিচালনায় এর কাজ এখন শ্রীমঙ্গলে চলছে।

Advertisements

রবি কিরণ প্রোডাকশন হাউজ থেকে নির্মিত নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক বলেন, ‘প্রথমবার বাংলাদেশে এসেছি। দারুণ লাগছে। যা দেখছি সবই ভালো লাগছে। ফ্লেভারটা যদিও পরিচিত। মনে হচ্ছে পশ্চিমবঙ্গেই রয়েছি। আর প্রথমবারের মতো কাজ করছি এদেশের নাটকে। সেই অভিজ্ঞতাও দারুণ।’

‘পরিচালক রাকেশ বসুর সঙ্গে নাটকটিতে কাজের বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরেই যোগাযোগ ছিলো। শুনেছি রাকেশ মানসম্মত নাটক নির্মাণ করেন। এতে আমার চরিত্রটি বেশ সুন্দর। সাফা, পুরো টিম- চমৎকার’ যোগ করেন তিনি।

নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতীয় একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসাতেই থাকেন সাফা কবির। তাদের দুজনের মধ্যে গড়ে উঠে সম্পর্ক। কিন্তু পরিণতিটি খানিকটা ব্যতিক্রম। সেটা কেমন জানতে হলে দেখতে হবে নাটকটি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …