Advertisements

চোখের সামনে স্ত্রীর মৃত্যু দেখে পাগলপ্রায় স্বামী

pabna-photo-truck-accident-20201 চোখের সামনে স্ত্রীর মৃত্যু দেখে পাগলপ্রায় স্বামী

স্বামী শুকুর আলীর সঙ্গে বাড়িতে ফিরছিলেন নিহারা খাতুন (৪০)। রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় চলন্ত একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান নিহারা। চোখের সামনে স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় শুকুর আলী।

রোববার রাত ৮টার দিকে চাটমোহর-মান্নানগর সড়কের সাহেব বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নিহারা খাতুনের বাবার বাড়ি উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া বিশিপাড়া গ্রামে।

Advertisements

জানা গেছে, সাহেব বাজার এলাকা থেকে দোকান বন্ধ করে রাস্তার একপাশ ধরে বাড়ি ফিরছিলেন চা বিক্রেতা শুকুর আলী ও তার স্ত্রী নিহারা খাতুন। এ সময় পাবনা থেকে পঞ্চগড়গামী একটি চাল, ডাল, আটাবোঝাই একটি ট্রাক (পাবনা-ট ১১-০৩৯৬) সাহেব বাজার এলাকায় পৌঁছামাত্র চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে নিহারা খাতুন ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

তবে প্রাণে বেঁচে যান স্বামী শুকুর আলী। খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে নিহারা খাতুনের লাশ উদ্ধার করেন। এ ঘটনার পরই পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …