শমী কায়সারের নতুন স্বামী সুমনের অজানা তথ্য

টক অব দ্য শোবিজ- বিয়ে করেছেন অভিনেত্রী শমী কায়সার। নব্বই দশকে যে ক’জন অভিনেত্রী অসামান্য উপভোগ্য অভিনয় দিয়ে মুগ্ধ করে রেখেছিলেন দর্শক, তাদের অন্যতম একজন শমী। টিভিতে তার উপস্থিতি মানেই বাড়তি আগ্রহ ছিলো সবার। হোক তা নাটক-টেলিছবি কিংবা বিজ্ঞাপনে।

কালে কালে তিনি নিজেকে একজন পরিচালক ও প্রযোজক হিসেবেও পরিচিত করেছেন। নাটকের পাশাপাশি কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন শমী। ধানসিঁড়ি প্রোডাকশন নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে তার।

সম্প্রতি তিনি নিয়মিত নন অভিনয়ে। মন দিয়েছেন ব্যবসা ও রাজনীতিতে। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই- ক্যাব) সভাপতি এবং এফবিসিসিআইর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।
অভিনয়ে নিয়মিত না হলেও এতটুকুও কমেনি তার জনপ্রিয়তা। সেই প্রমাণ পাওয়া গেল তার বিয়ে নিয়ে মাতামাতি দেখে।

গতকাল শুক্রবার, ৯ অক্টোবর রাতে হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় বিয়ের সাজে শমী কায়সারকে। সত্যি বিয়ের ছবি নাকি কোনো নাটক-সিনেমার দৃশ্য সেই সন্দেহ দূর করতে করতে অনেকটা সময় লেগে যায়। অবশেষে জানা যায়, সত্যি বিয়ে করেছেন ‘লালন’ ও ‘হাছন রাজা’খ্যাত এই অভিনেত্রী। শমীর বরের নাম রেজা আমিন সুমন।

বিয়ের খবর প্রকাশ হতেই শমী কায়সার ও রেজা আমিন দম্পতিকে সোশাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন শোবিজ অঙ্গনের মানুষেরা।

এদিকে শমী কায়সারের স্বামী হিসেবে রাতারাতি আলোচিত ব্যক্তিতে পরিণত হয়েছেন রেজা আমিন সুমন। খোঁজ নিয়ে জানা গেল, তিনি বেশ অভিজাত পরিবারের সন্তান। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। রেজা পেশায় ব্যবসায়ী। র্যাংগস গ্রুপের প্রাক্তন কর্মকর্তা ছিলেন। পরে নিজে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন।

ফটোগ্রাফিতে শখ রয়েছে তার। ভ্রমণ পিপাসু রেজা আমিন ভালোবাসেন সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণিদের সঙ্গ। সুযোগ হলেই বেরিয়ে পড়েন দেশে-বিদেশের নানা ঠিকানায়, রোমাঞ্চের আহ্বানে। তিনি খেলাধুলা প্রিয়। ফুটবলে তার প্রিয় ক্লাব বার্সেলোনা। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়ে খেলা দেখার অভিজ্ঞতাও রয়েছে তার।

বেশ কিছু সূত্রে জানা গেল, অনেক আগেই বিয়ে করে সংসার পেতেছিলেন রেজা আমিন সুমন। সম্প্রতি সেই সংসার ভেঙে গেলে শমীকে বেছে নিয়েছেন জীবনের নতুন সঙ্গী হিসেবে।

এদিকে এর আগে আগে তিনি ১৯৯৯ সালে ভারতীয় নির্মাতা অর্ণব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। নানা কারণে সেই সংসারও টেকেনি শমীর।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …