Advertisements

আপন ভাতিঝিকে বিয়ে করছেন প্রভু দেবা!

provu-deva-image-1605519251 আপন ভাতিঝিকে বিয়ে করছেন প্রভু দেবা!

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের ৯ বছর পর ফের প্রভু দেবার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শিগগির নিজের ভাতিজিকে বিয়ে করছেন কোরিওগ্রাফার-নির্মাতা ও অভিনেতা প্রভু দেবা। ভাতিজির সঙ্গে প্রভু দেবার প্রেম চলছে বলেও শোনা যাচ্ছে। তবে সেই ভাতিঝির নাম এখনো প্রকাশ্যে আসেনি। প্রভু দেবাও এ বিষয়ে এখনো কিছু বলেননি।

স্ত্রীর সঙ্গে সম্পর্ক থাকতেই তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান। তার জেরেই রামলতা প্রভু দেবাকে ছেড়ে চলে যান। কিন্তু নয়নতারার সঙ্গেও প্রভুদেবার সম্পর্ক টিকেনি।

তবে এবার আবার শোনা যাচ্ছে আবার বিয়ে করতে চলেছেন প্রভু দেবা। আর এবার তার পছন্দের পাত্রী কে জানেন ? বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে যে, প্রভু দেবা এবার নিজের ভাতিঝিকেই বিয়ে করতে চলেছেন। এমনকি বেশ কয়েকদিন ধরেই নিজের ভাতিঝির সাথে প্রভু দেবা ডেট করছেন। যদিও এই বিষয় নিয়ে এখনো মুখে কুলুপ এঁটেছেন প্রভুদেবা। তবে বলিউডে প্রভু দেবার ঘনিষ্টরাই প্রভু দেবার বিয়ে নিয়ে করছে জোর আলোচনা। এই মুহূর্তে বলিউড সরগরম তার নতুন বিয়ের বিষয় নিয়ে।

Advertisements

এর আগে ১৯৯৫ সালে প্রভু দেবা রামলতা নামে এক নারীর সাথে প্রথম বিবাহ বন্ধনে অবোধ হন। নিজের পছন্দেই তাদের চার হাত তখন এক হয়েছিল এমনকি প্রভু দেবাকে বিয়ে করার জন্য রামলতা সেই সময় মুসলিম থেকে হিন্দু হন। সেই সংসারে তিনটি সন্তান ছিল প্রভু দেবার। এর মধ্যে মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে ২০০৮ সালে মারা যায় প্রথম সন্তান।১৬ বছর সংসার করার পর ২০১১ সালে স্ত্রী রামলতার সঙ্গে প্রভু দেবার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর ১৫ বছর ধরে তার সাথে সংসার করার পর মন উঠে যায় প্রভু দেবার। তিনি সংসারে থাকালীন আর এক মহিলার সাথে সম্পর্কে জড়িয়ে পরেন।

জানা যায় সেই সময় প্রভু দেবা নয়ন তারার প্রেমে পড়েছিলেন আর সেই খবর জানতে পেরেই রামলতা ও প্রভুদেবার সংসার ভেঙে যায়। ২০১১ সালে আইনীপথে হয়ে যায় তাদের বিবাহ বিচ্ছেদ। তবে অভিযোগ পাওয়া যায় বিচ্ছেদের পর কোনোরকম আর্থিক ভাবে স্ত্রীকে সাহায্য করেননি প্রভু দেবা। নয়ন তারার সাথে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়লেও তা সার্থক হয়ে ওঠেনি।

বর্তমানে প্রভু দেবা তার পরিচালিত ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি নিয়ে ব্যস্ত। এতে নায়কের ভূমিকায় আছেন সালমান খান। এছাড়া দক্ষিণের বেশ কিছু ছবিতে অভিনেতা হিসেবে দেখা যাবে জাতীয় পুরস্কার জয়ী কোরিওগ্রাফার প্রভু দেবাকে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …