Advertisements

এবার ‘ওয়ালিমা লুক’ শেয়ার করলেন সানা খান

sana_khan এবার ‘ওয়ালিমা লুক’ শেয়ার করলেন সানা খান

১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টেনে বলিউড অভিনেত্রী সানা খান অক্টোবরে জানিয়েছিলেন, অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান। এই ঘোষণার মাস না গড়াতেই গত ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন সাবেক এই বলিউড অভিনেত্রী। পাত্র ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা মুফতি আনাস সায়েদ। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ‘ওয়ালিমা লুক’ শেয়ার করলেন সানা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পাঁচটি আলোকচিত্র শেয়ার করে সানা খান লেখেন, ‘ওয়ালিমা লুক’ । সেইসঙ্গে যুক্ত করেন একটি ভালোবাসার ইমোজি। এরই মধ্যে সেখানে হাজার হাজার লাইক ও কমেন্ট পড়ছে। অভিনন্দন জানাচ্ছেন তাঁর ভক্তরা।

Advertisements

এর আগে নিজের নাম বদলেছেন সানা খান। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নামের আগে যোগ করেছেন স্বামীর নাম। ইনস্টাগ্রামে এখন তাঁর নাম দেখা যাচ্ছে সাইয়িদ সানা খান।

সম্প্রতি সাবেক এই অভিনেত্রী ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে প্রথম ছবি আপলোড দিয়ে ক্যাপশনে লেখেন, ‘আল্লাহর জন্য আমরা ভালোবেসেছি, আল্লাহর জন্য আমরা বিয়ে করেছি, আল্লাহ এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখুন এবং জান্নাতেও আমাদের পুনর্মিলন করুন।’

গত ৮ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক দীর্ঘ বার্তায় ৩৩ বছর বয়সী সানা খান বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এবং জানিয়েছিলেন ইসলামের পথে চলতে চান তিনি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …