Advertisements

নতুন সিনেমায় ‘দি অ্যাডভাইজার’ পরী মণি

pori-1 নতুন সিনেমায় ‘দি অ্যাডভাইজার’ পরী মণি

গতকাল রাতে গায়ক ইমরান মাহমুদুলের ফেসবুক পেজে দেখা মিলেছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণিকে। সেই ছবির ক্যাপশনে ইমরান বেশ কিছু তথ্য দিয়েছেন। সেই তথ্যে জানা গেল, নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিচ্ছেন ইমরান ও কর্ণিয়া। আর এই সিনেমার নায়িকা পরী মণি। নাম ‘দি অ্যাডভাইজার’।

সিনেমাটি পরিচালনা করছেন শফিক হাসান। ১৬ নভেম্বর (সোমবার) সকাল সাড়ে ১১টার দিকে এনটিভি অনলাইনকে পরিচালক নিজেও এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। পরী মণি ছাড়া বাকি অভিনয়শিল্পী এখনো চূড়ান্ত হয়নি। এ ছাড়া চলচ্চিত্রের পরিচিত মুখ অনেকেই থাকবেন।’

Advertisements

শফিক হাসান আরো বলেন, ‘সিনেমার বেশ কিছু দৃশ্য ইউরোপে শুটিং হবে। আমরা সেখানে যেতে চেয়েছিলাম জানুয়ারিতে, কিন্তু তখন বেশ ঠাণ্ডা পড়বে ওখানে। তাই এপ্রিলে আমরা ইউরোপ অংশের শুটিং করব।’

গানের রেকর্ডিংয়ে ইমরান, পরী ও কর্ণিয়া। ছবি : সংগৃহীত
২০১৬ সালে পরিচালক শফিক হাসান পরী মণিকে নিয়ে ‘ধূমকেতু’ সিনেমা নির্মাণ করেছিলেন। সেখানে পরীর বিপরীতে অভিনয় করেছিলেন চিত্রনায়ক শাকিব খান।

পরী মণি বর্তমানে ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়ে ‘প্রীতিলতা’ সিনেমায় অভিনয় করছেন।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …