Advertisements

ভাত খেতে এসে ভাবিকে ধর্ষণ, এমন সময় উপস্থিত স্বামী!

rape ভাত খেতে এসে ভাবিকে ধর্ষণ, এমন সময় উপস্থিত স্বামী!

বেশ কিছুদিন ধরে পাশের বাড়ির ভাবিকে কুপ্রস্তাব দিচ্ছিল মুক্তার হোসেন। গৃহবধূর স্বামী কাজের সুবাদে বাইরে থাকলে মুক্তার প্রায়ই তার বাড়িতে আসতো। সম্প্রতি ভাত খাওয়ার কথা বলে ঘরে ঢোকে মুক্তার। এ সময় রান্নাঘরে একা পেয়ে তাকে ধর্ষণ করে সে। ঠিক সেই মুহূর্তেই ঘরে ঢুকল গৃহবধূর স্বামী। এ ঘটনা এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

২১ নভেম্বর ধর্ষণের অভিযোগ এনে নাটোরের বাগাতিপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ। মামলার পরদিন অভিযান চালিয়ে মুক্তার হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

Advertisements

এজাহার সূত্রে জানা গেছে, মাঝে মধ্যে ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করতো প্রতিবেশী মুক্তার হোসেন। ১৮ নভেম্বর সকালের দিকে গৃহবধূর স্বামী রাজমিস্ত্রির কাজে চলে যান। পরে সকাল ১১টার দিকে রান্না করছিলেন গৃহবধূ। এ সময় গৃহবধূর বাড়িতে আসেন মুক্তার। কথা বলার একপর্যায়ে ভাত খাওয়ার ইচ্ছে পোষণ করে সে। এরপর পানি খেতে চাইলে গৃহবধূ পানি আনতে ঘরে ঢোকেন। এ সুযোগে গৃহবধূর ঘরে ঢুকে পেছন থেকে জড়িয়ে ধরে ধস্তাধস্তির একপর্যায়ে ধর্ষণ করে মুক্তার। এমন সময় ঘরে ঢুকে স্ত্রীকে ধর্ষিত হতে দেখে চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে থাকেন গৃহবধূর স্বামী। পরে মুক্তার পালিয়ে যায়।

বাগাতিপাড়া থানার ওসি নাজমুল হক বলেন, রোববার সকালে ভুক্তভোগী গৃহবধূকে নাটোর আধুনিক হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতার মুক্তারকে কারাগারে পাঠানো হয়েছে।

Advertisements

Check Also

শিক্ষাপ্রতিষ্ঠান

মার্চে খুলতে পারে সব শিক্ষাপ্রতিষ্ঠান

পরিবেশ পরিস্থিতি বিবেচনায় মার্চ মাসে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত সরকার নিতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের …