‘সবাই নষ্ট বাট গোপনে’

২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন প্রিয়াঙ্কা জামান। এরপর অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

ছোটবেলায় স্বপ্ন ছিল সাংবাদিক হবেন। হয়েছেন অভিনেত্রী। উপস্থাপনা এবং নাটকে অভিনয় করে যিনি এরই মধ্যে বেশ সুখ্যাতি অর্জন করেছেন। সেই প্রিয়াঙ্কা ‘তবুও প্রেম দামি’ নামে একটি ছবিতে অভিনয় করছেন। আর এই ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কার অভিষেক ছবিটি পরিচালনা করছেন মোহাম্মদ আসলাম। এখানে তাকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইফ খান। এরই মধ্যে ছবির প্রথম লটের শুটিং শেষ হয়েছে।

এদিকে সেলিব্রেটি মানেই সোশ্যাল মিডিয়ায় সরব। আর প্রিয়াঙ্কা জামানও এর বিপরীত নয়। আর এ কারণেই প্রায়ই নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিভিন্ন সময় বিভিন্ন পোস্ট করতে দেখা যায় এই অভিনেত্রীকে। তারই ধারাবাহিকতায় এবার নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। হালকা পিংক রঙের একটি গেঞ্জি পরে ছবি পোস্ট করেন তিনি। আর ছবির ক্যাপশনে তিনি জুড়ে ‘সবাই নষ্ট বাট গোপনে’।

আর অভিনেত্রী এমন পোস্ট করার পরেই সেখানে লাইক আর কমেন্টে বন্যা বয়ে যায়। তবে সেখানে কারোর কোন কমেন্টের রিপ্লায় দিতে দেখা যায়নি প্রিয়াঙ্কা জামানকে।

মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করা প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভিতে ‘ছায়াছন্দ’ অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় আসেন। উপস্থাপনার পাশাপাশি অনেক নাটকে তিনি অভিনয় করেছেন। এছাড়া বিভিন্ন সময়ে বিভিন্ন বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে তাকে মডেল হিসেবে দেখা গেছে।

Check Also

‘এ কেমন খেলা’য় মেতেছেন ইরফান-তিশা?

সাইকো থ্রিলার গল্পের একটি নাটকে জুটি বেঁধেছেন ছোট পর্দার অভিনেতা ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। …