সাকিবকে হত্যার হুমকি দেয়া সেই যুবকের পরিচয় মিলল

ফেসবুকে লাইভে এসে দা উঁচিয়ে সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়া সেই যুবককে খুঁজছে পুলিশ। এরই মধ্যে তার পরিচয় জানা গেছে। তার নাম মহসিন তালুকদার। তিনি সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায় থাকেন। তার বাবার নাম আজাদ বক্স তালুকদার।

মহসিন তালুকদারের ফেসবুক অ্যাকাউন্ট ঘেঁটে জানা গেছে, তিনি ‘হিউম্যান রাইট ট্রাস্ট অব বাংলাদেশ’ সংগঠনে কাজ করেন। তিনি স্থানীয় হাজী আব্দুস সাত্তার হাই স্কুলের সাবেক শিক্ষার্থী। এর আগে, রোববার রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন মহসিন।

সম্প্রতি কালীপূজায় এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এ যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালিগালাজ করতে থাকেন মহসিন।

এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় বইছে। সাকিবভক্ত অনেকেই মহসিনকে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, সাকিবকে প্রাণনাশের হুমকির বিষয়টি নজরে আসার পরপরই পুলিশ তাকে গ্রেফতার করতে মাঠে নেমেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Check Also

মৃত্যুর তারিখটা পর্যন্ত মিলিয়ে দিলো দুই বন্ধু

অদ্ভূত এক সমাপতন ছাড়া আর কী-ই বা বলা যেতে পারে একে? ঠিক চার বছর আগে …