হিরোর স্ত্রীর অপছন্দ হওয়ায় সিনেমা থেকে বাদ পড়েছি: তাপসী

এই সময়ের অন্যতম প্রতিভাবান, সুন্দরী, স্বপ্রতিভ অভিনেত্রীদের মধ্যে অন্যতম তাপসী পান্নু। তার অভিনয় দক্ষতা নিযেও প্রশ্ন নেই দর্শকদের মনে। কিন্তু এ অভিনেত্রীকেও অনেক ছবি থেকে বাদ পড়তে হয়েছিল। তাও শুধুমাত্র হিরোর বউদের আপত্তিতে।

সম্প্রতি ফিল্মফেয়ার’কে দেওয়া একটি সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন তাপুসী। তিনি বলেন, আমি শুরুর দিকে কিছু অদ্ভুত সমস্যার সম্মুখীন হয়েছি। যেমন: কেউ কেউ বলেছে, তিনি অতটা সুন্দর না। হিরোর স্ত্রীর অপছন্দ হওয়ায় সিনেমা থেকে বাদ পড়েছি। একটা সিনেমার ডাবিং করছিলাম, তখন আমাকে বলা হয় হিরো আমার সংলাপ পছন্দ করেননি তাই এটা পরিবর্তন করতে হবে। আমি অস্বীকৃতি জানালে আমার অজান্তেই অন্যজনকে দিয়ে ডাবিং করানো হয়।

অভিনেত্রী আরো বলেন, এক সময় আমাকে বলা হয়, হিরোর আগের সিনেমা খুব একটা ব্যবসা করতে পারেনি, সিনেমার বাজেট কমাতে হবে, এজন্য আমার পারিশ্রমিক কম করতে বলা হয়। কিছু কিছু হিরো আমার এন্ট্রি দৃশ্য পরিবর্তন করতে বলেছে কারণ এ দৃশ্যগুলো নাকি তাদের ছাপিয়ে যায়। এগুলো আমার সম্মুখে ঘটেছে। জানিনা আমার অজান্তে কি ঘটেছে।

এই সমস্যাগুলো সমাধানের জন্য কী করছেন জানতে চাইলে তিনি বলেন, এখন থেকে এমন সিনেমা করব যেগুলোতে কাজ করে খুশি হব। অনেকেই এটি করতে নিষেধ করেন। যখন কেউ নারীকেন্দ্রীক সিনেমাতে অভিনয় শুরু করেন, তার সঙ্গে একটি তকমা লেগে যায়, পুরুষ অভিনেতারা তাকে নায়িকা চরিত্রে নিতে চায় না।

‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে ২০১৩ সালে তাপসীর বলিউডে অভিষেক হয়। এরপর ‘পিংক’, ‘নাম শাবানা’, ‘থাপ্পড়’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। ‘রাশমি রকেট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তাপসী।

এছাড়া ‘হাসিন দিলরুবা’, ‘লুপ লাপেটা’ ও ভারতীয় ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিতু’তে তাকে দেখা যাবে।

Check Also

নাটকে কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক। বাংলাদেশেও রয়েছে তার বেশ জনপ্রিয়তা। নিজের নামের চাইতে স্টার জলসার …