Advertisements

উষ্ণ ছবিতে ভাইরাল ঋতুপর্ণা

ritu-250752 উষ্ণ ছবিতে ভাইরাল ঋতুপর্ণা

টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত মানেই দর্শকের জন্য বাড়তি পাওয়া। তার বোল্ডনেসে মুগ্ধ নেটিজেনরা। আর পর্দায় ঋতুপর্ণার উপস্থিতি মানেই হল ভর্তি দর্শকের নড়েচড়ে বসা।

ওপার বাংলার আবেদনময়ী অভিনেত্রী ঋতুপর্ণা। ক্যারিয়ারের শুরু থেকে এখনও আবেদন ছড়িয়ে যাচ্ছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি বোল্ড ছবি শেয়ার করেছেন ঋতু। ছবিতে সাদা পোশাকে খোলা চুলে অর্ন্তবাস পরে সাদা চাদরে মোড়নো বিছানায় দেখা গেছে ঋতুকে। ক্যাপশনে লিখেছেন, ‘আপনার শুক্রবার গরম এবং আরামদায়ক রাখুন’।

Advertisements

index-1 উষ্ণ ছবিতে ভাইরাল ঋতুপর্ণা

তাতেই ডুবে গেছেন নেটিজেনরা। কপালে চোখ উঠে গেছে অনেকের। বোল্ড অবতারে অভিনেত্রীকে দেখে তার রূপের প্রশংসা করেছেন অনেকে। আবার কটু মন্তব্যও করেছেন কেউ কেউ। একজন লিখেছেন, ‘সাথে যদি থাকো তুমি।’

সবমিলিয়ে সোশ্যাল দুনিয়ায় বেশ উত্তাপ ছড়াচ্ছেন ঋতুপর্ণা। এর আগেও নিজের ইনস্টাগ্রামে আবেদনময়ী একাধিক ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা।

খোঁজ নিয়ে জানা গেছে, বর্তমানে স্বামী ও সন্তানদের সঙ্গে সিঙ্গাপুরে আছেন এ অভিনেত্রী। কয়েকদিন আগে নিজের জন্মদিনও পালন করেছেন সেখানে। জন্মদিনেও হট পোজে ছবি শেয়ার করেছিলেন ঋতু। যা মুহূর্তেই ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …