Advertisements

এতটা কষ্ট অপু বিশ্বাসের! কেঁদেই ফেললেন

images-1-image-1606934648 এতটা কষ্ট অপু বিশ্বাসের! কেঁদেই ফেললেন

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সন্তান জন্মদান ও নানা কারণে অনেকদিন অভিনয়ের বাইরে ছিলেন তিনি। তবে আবারো নিয়মিত হয়েছেন। এরই মধ্যে নানা কারণে আলোচনায় এসেছেন তিনি। এবার একটি সিনেমার ডাবিংয়ে গিয়ে অঝোরে কেঁদেছেন এই নায়িকা।

অভিনেতা-পরিচালক শাহরিয়ার নাজিম জয় পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘প্রিয় কমলা’য় কাজ করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। মঙ্গলবার সিনেমাটির ডাবিংয়ে গিয়ে অঝোরে কাঁদেন।

সিনেমাটিতে এক বীরাঙ্গনা নারীর চরিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। টানা ১৮ দিন শুটিং শেষ করে এখন ডাবিং পর্ব চলছে। মূলত সিনেমার কাহিনী বেশ কষ্টের। তাই আবেগেই চোখের জল ঝরেছে অপুর।

Advertisements

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘বীরাঙ্গনাদের নিয়ে সিনেমাটির গল্প। এ ধরনের চরিত্র আমার এটাই প্রথম। চরিত্রটি বেশ ইমোশনাল। সংলাপগুলো স্পর্শকাতর আর হৃদয়ে দাগ কেটে যায়। সেই সংলাপ দিতে গিয়ে খুব বেশি আবেগপ্রবণ হয়ে যাই। তাই আর চোখের পানি আটকে রাখতে পারিনি। ’

চলচ্চিত্র ক্যারিয়ারে এখন পর্যন্ত একশর কাছাকাছি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। তবে ডাবিংয়ে এমন আবেগপ্রবণ হয়ে কখনো কেঁদেছেন বলে মনে পড়ে না তার।

অপুর কথায়, ‘ক্যারিয়ারে ৪০টি সিনেমা করার পর ডাবিং দেওয়ার সুযোগ পাই আমি। সিনেমাটির নাম বলো না কবুল। এই সিনেমাটির পর টানা ডাবিং করেছি। আজকের মতো অভিজ্ঞতা কমই হয়েছে। আশা করছি, দর্শকদেরও সিনেমাটি ভালো লাগবে। ’

সিনেমাটিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয়ে দেখা যাবে বাপ্পি চৌধুরীকে। এতে কমলা চরিত্রে অপুকে আর বাপ্পিকে প্রিয় চরিত্রে দেখা যাবে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …