Advertisements

‘এ কেমন খেলা’য় মেতেছেন ইরফান-তিশা?

natok ‘এ কেমন খেলা’য় মেতেছেন ইরফান-তিশা?

সাইকো থ্রিলার গল্পের একটি নাটকে জুটি বেঁধেছেন ছোট পর্দার অভিনেতা ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। সুস্ময় সুমনের রচনা ও হাসান রেজাউলের পরিচালনায় নাটকটির নাম ‘এ কেমন খেলা’।

এক বিজ্ঞপ্তিতে নাটকের গল্প প্রসঙ্গে জানানো হয়েছে, আসিফ-মিলি দম্পতি কিছুদিনের জন্য অবকাশ যাপনে ভালুকার ‘মেঘমাটি’ রিসোর্টে ওঠে। সুন্দর মুহূর্তগুলো ফ্রেমবন্দি করে দুজন। একে অপরের ভালোবাসা উজাড় করে দেয় সে সময়। রিসোর্টের চারপাশের সৌন্দর্য তাদের মোহিত করে। ঘুরতে গিয়ে রিসোর্টের পাশেই হঠাৎ দেখা হয়ে যায় ভার্সিটির বন্ধু রাশেদের সঙ্গে। রাশেদকে দেখে আসিফ বিব্রত হয়। এই বিব্রত চেহারা দেখে মিলি কিছুটা সন্দেহ করে আসিফকে। আসিফের এমন বিব্রত চেহারা সে আগে দেখেনি। সন্দেহের মাত্রা আরো বেড়ে যায় যখন রাশেদের লাশ রিসোর্টে আসিফের রুমে পাওয়া যায়।

Advertisements

এরপর পুলিশের জেরার মুখে নানা তথ্য বেরিয়ে আসে। তাহলে কে খুন করেছে রাশেদকে? মিলিও বা কেন আসিফকে স্বামী হিসেবে অস্বীকার করে? কিন্তু কেন এমন করল মিলি? কেন আসিফকে অস্বীকার করল? তাহলে এত দিন যে সম্পর্ক ছিল, তা কি শুধু লোভের জন্য? লোভ, না কি অন্য কিছু? এমনই মনস্তাত্ত্বিক টানাপোড়েনের মধ্য দিয়ে এগিয়ে যায় সাইকো থ্রিলার গল্পটি।

নির্মাতা সূত্রে জানা গেছে, প্রযোজনা সংস্থা অনফোকাসের ব্যানারে আগামী ৪ ডিসেম্বর রাত সাড়ে ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ভিডিও ফিকশনটি। ইরফান-তিশা ছাড়াও নাটকে অভিনয় করেছেন সাজ্জাদ রেজা, ফরহাদ লিমনসহ অনেকে।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …