Advertisements

গর্ভবতী অনুষ্কা’কে উল্টো করে ধরলেন বিরাট! হবু মায়ের মাথা নীচে, পা উপরে!

Untitled-design-630x420-1 গর্ভবতী অনুষ্কা’কে উল্টো করে ধরলেন বিরাট! হবু মায়ের মাথা নীচে, পা উপরে!

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি। খুশিতে এখন ঝলমল করছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি, বলিউড নায়িকা অনুষ্কা শর্মা । জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা । গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ । এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব স্পেশ্যাল । নায়িকাও তার ব্যতিক্রম নন । তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী । এমনকি অস্ট্রেলিয়া সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও । ফলে সকলের সঙ্গে মিলেমিশে, আনন্দে, খুশিতে এখন সময় কাটছে হবু মায়ের ।

Advertisements

তবে এরই মধ্যে চুটিয়ে শ্যুটিংয়ের কাজ শুরু করে দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা । বলিউড মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, প্রেগন্যান্সি মানেই চুপচাপ ঘরে বসে থাকা নয় । বরং যতটা সম্ভব নিজেকে খুশি রাখা, কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা । শারীরিক কোনও সমস্যা না হলে এই অবস্থাতেও চুটিয়ে কাজ করা সম্ভব । তবে হ্যাঁ, অবশ্যই সাবধনতা অবলম্বন করে ।

শুধু বাইরের কাজ নয়, ঘরেও তিনি ভীষণই অ্যাক্টিভ । আর পাশে পেয়ে গিয়েছেন সুপার অ্যাক্টিভ স্বামী বিরাটকে । প্রেগন্যান্সিতে স্ত্রী’কে যোগব্যয়াম করতে সাহায্য করছেন তিনি । সেই ছবিই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অনুষ্কা । লিখেছেন গর্ভাবস্থাতেও তিনি তাঁর রুটিন ভোলেননি । নিয়মিত যোগা করছেন । আর সে কারণেই তিনি এক্কেবারে ফিট রয়েছেন ।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …