Advertisements

গেলেন শ্যাম্পু কিনতে, কিছুক্ষণ পরই মিলল লাশ

hasina-comilla গেলেন শ্যাম্পু কিনতে, কিছুক্ষণ পরই মিলল লাশ

কুমিল্লা নগরীতে নয়তলা ভবনের নিচ থেকে জান্নাতুল হাসিন (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত জান্নাতুল হাসিন নগরীর ধর্মসাগর পশ্চিম পাড়ের বাসিন্দা ইদ্রিস মেহেদীর মেয়ে। হাসিন ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করে এমবিএ পড়ার প্রস্তুতি নিচ্ছিলেন। পাশাপাশি একটি ব্যাংকে ইন্টার্নি করছিলেন। ঢাকায় বোনের বাসায় থাকতেন তিনি।

হাসিনের বাবা বলেন, ‘সোমবার রাতে ঢাকা থেকে বাসায় আসে হাসিন। তার মন খারাপ দেখেছি। দুপুর দেড়টার দিকে শ্যাম্পু কেনার কথা বলে হাসিন বাসা থেকে বের হয়। পরে জানতে পারি বাসার পাশের গোল্ড সিলভার হোমস নামের একটি ৯ তলা আবাসিক ভবনের ছাদ থেকে পড়ে মারা গেছে।’ তিনি বলেন, ‘বুঝতে পারছি না সে আত্মহত্যা করেছে, নাকি অন্য কিছু।’

Advertisements

সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মঞ্জুর কাদের মনি বলেন, অফিসে বসে ছিলাম। হঠাৎ বড় শব্দ হয়। বেরিয়ে দেখি একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

ওই ভবনের নিরাপত্তারক্ষী হাবিবুর রহমান জানান, মেয়েটি ভবনে ঢোকার সময় কার কাছে যাবেন জানতে চাইলে বলেন- ছয় তলায় রাফি আঙ্কেলের মেয়ে সোহানার কাছে যাবে। ৮-১০ মিনিট পর দেখি মেয়েটি নিচে পড়ে আছে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, ‘অভিভাবকদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি আত্মহত্যা করেছেন। তবে এর পেছনে অন্য কোনো ঘটনা আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।’ তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …