চাচির সঙ্গে পরকীয়ায় চাচাকে কুপিয়ে হত্যা ভাতিজার

সাতক্ষীরার সদর উপজেলার দহাকুলায় দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যাকাণ্ডের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। চাচির সঙ্গে পরকীয়ার কারণে দিনমজুর আজিজকে কুপিয়ে হত্যা করেন স্ত্রী রোকেয়া খাতুন ও ভাতিজা নজরুল ইসলাম। এ ঘটনায় তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ ডিসেম্বর) গ্রেফতার দুইজন দোষ স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। পরে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ জানান, দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যাকাণ্ডের পর স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরমধ্যে নিহতের দ্বিতীয় স্ত্রী রোকেয়া খাতুন ও ভাতিজা নজরুল ইসলামের আচরণ সন্দেহজনক মনে হলে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করেন, পরকীয়ার জেরে গত শনিবার রাতে আব্দুল আজিজকে বাড়ির পেছনে বাঁশ বাগানে নিয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সেই দা উদ্ধার করা হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) রাতে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা মোল্যাপাড়া গ্রামের আব্দুল আজিজ মোল্যাকে বাড়ির পেছনে বাঁশ বাগানে দা দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে পরদিন সদর থানায় একটি মামলা দায়ের করেন।

Check Also

৮০০ বছর পর বিরল দৃশ্যের দেখা মিলবে ২১ ডিসেম্বর

২১ ডিসেম্বর কাছাকাছি আসছে বৃহস্পতি ও শনি। ছবি: সংগৃহীত বিরল মহাজাগতিক দৃশ্যের সাক্ষী হতে চলেছে …