Advertisements

দরিদ্রদের পাশে দাঁড়াতে ৮ সম্পত্তি বন্ধক সোনুর

image-194431 দরিদ্রদের পাশে দাঁড়াতে ৮ সম্পত্তি বন্ধক সোনুর

করোনাভাইরাস মহামারিতে গোটা ভারত যখন লকডাউন ছিল তখন এক রাজ্য থেকে অন্য রাজ্যে কাজ করতে যাওয়া লাখ লাখ মানুষ মহাবিপদে পড়েছিলেন। সেসময় তাদের ত্রাতা হয়ে দেখা দিয়েছিলেন বলিউডের খল অভিনেতা সোনু সুদ। রাত-দিন এক করে নিজের টাকা খরচ করে তিনি মানুষকে বিপদ থেকে উদ্ধার করেছিলেন। এবার দরিদ্রদের সাহায্য করতে সম্পত্তি বন্ধক রেখেছেন তিনি।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের কাছে মুম্বইয়ের জুহুর মোট ৮টি সম্পদ বন্ধক রেখেছেন তিনি। মুম্বাইয়ের এবি নায়ার রোডের কাছে রয়েছে তার ৬টি ফ্লোরের ৬টি ফ্ল্যাট এবং দুটি দোকান। এগুলিই ব্যাঙ্কে বন্ধক রেখেছেন সোনু।

Advertisements

এই সম্পত্তি সোনু ও তার স্ত্রী সোনালির নামে রয়েছে। লকডাউনের শুরু থেকে নানাভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু। দরিদ্রের সাহায্যের কাজ জারি রাখতেই এই কাজ করেছেন তিনি।

লকডাউন চলাকালীন বহু শ্রমজীবী মানুষকে সাহায্য করেছেন তিনি। অন্য রাজ্যে আটকে পড়া পরিযায়ী শ্রমিক দের ঘরে ফিরিয়েছেন অভিনেতা। কখনো ট্রেন-বাস, আবার কখনও বিমান ভাড়া করে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছেন তিনি।

সম্প্রতি কৃষক আন্দোলনের সমর্থনেও মুখ খুলেছেন সোনু সুদ। কেন্দ্রের কৃষি আইনের বিরুদ্ধে শান্তিপূর্ণ প্রতিবাদ করছেন কৃষকরা। কৃষকদের দাবি, নতুন তিন কৃষি আইন প্রত্যাহার করতে হবে। কৃষক আন্দোলনের সমর্থনে মুখ খুলেছেন বহু তারকাই। তাদের সমর্থনে সোনু টুইটে বলেন, কৃষকরাই ভারতবর্ষ। এর পরে তিনি আরও একটি টুইট করে লেখেন, মা-বাবার থেকে কৃষকদের স্থান কোনো অংশে কম নয়।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …