Advertisements

নানা চমকের পর বিমান ল্যান্ড করালো তিতলি

titli-2012070812 নানা চমকের পর বিমান ল্যান্ড করালো তিতলি

প্রশিক্ষণ ছাড়াই প্লেন ওড়ালেন তিতলি। ছবি: সংগৃহীত

গল্পের গরু কি আকাশে উড়তে পারে? গল্পে ‘না’ হলেও কলকাকাতার সিরিয়ালে সম্ভব! অভিনেত্রী ‘জবা’ পারে খালি হাতে বোমা নিষ্ক্রিয় করতে পারে, ‘কৃষ্ণকলি’ বাথরুম স্ক্রাবার দিয়ে মরণাপন্ন রোগীকে বাঁচাতে পারে! বোকাবাক্সের এমনই কল্পকাহিনির তালিকায় এবার যুক্ত হল ‘তিতলি’। বিনা প্রশিক্ষণে দিব্যি চালিয়ে ফেলল দুর্ঘটনার কবলে পড়া বিমান!

পাইলটের হার্ট অ্যাটাক, সেই আসনেই বসে বিমান চালাল তিতলি। যারা ‘তিতলি’ ধারাবাহিক সম্পর্কে কোনো কিছুই জানতো না, তারাও এ পর্বটি নিয়ে শুরু করেছে আলোচনা-সমালোচনা।

Advertisements

কানে শুনতে না পাওয়া তিতলি বরের লিপ রিড করেই চালালো প্লেন। তার উপর তিতলির কোর্সও নাকি এখনো শেষ হয়নি। যাত্রীর আসন ছেড়ে ককপিটে কোনো বাধানিষেধ ছাড়াই গিয়ে বসেছে এ অভিনেত্রী! সঙ্গে তার বরও রয়েছে, যে কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখলো। এই ভাবেই প্লেন চালাল তিতলি।

স্টার জলসার সিরিয়ালটির প্রোমো প্রকাশের পরই শুরু হয় মন্তব্যের ঝড়! চলতি সপ্তাহে পুরো এপিসোডে দেখা গেল সত্যিই অসম্ভবকে সম্ভব করলো তিতলি।

পর্বে দেখা যায়, পাইলট হতে না পারার ব্যর্থতা বুকে চেপে পরিবার এবং স্বামীকে নিয়ে বিমানযাত্রী তিতলি। তার মন খারাপ দেখে সানির আশ্বাস, হেরে যেও না। তিতলিরও মনে প্রাণে বিশ্বাস ছিল, সে পারবে। শেষমেষ সবাইকে অবাক করো কোনো ক্রুটি ছাড়াই বিমান ল্যান্ড করলো তিতলি।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, তিতলির আজন্ম স্বপ্ন, সে পাইলট হবে। পথের কাঁটা তার বধিরতা। শারীরিক ত্রুটির জন্যই কি অধরা থাকবে তার স্বপ্ন? জনপ্রিয় ধারাবাহিক যে তাহলে মাঠে মারা যাবে!

Advertisements

Check Also

শেষ পর্যন্ত পূর্ণিমাও এই দলে নাম লেখালেন

আইটেম গানে এবার নাচলেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাংচিল’ ছবিতে অভিনয় করছেন এই …