Advertisements

পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন নতুন মা শুভশ্রী

subhashree-2012070722 পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন নতুন মা শুভশ্রী

সম্প্রতি মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাইতো নিজেকে কিছুদিনের জন্য গ্ল্যামার জগত থেকে কিছুটা দূরে রেখেছেন শুভশ্রী। যদিও সদ্যোজাত ছেলেকে সামলেই হাবজি গাবজির ডাবিং সেরেছেন তিনি, তবে শ্যুটিং ফ্লোরে ফিরতে এখনো কিছুটা সময় লাগবে তার।

প্রতিদিনই খুদে ইউভানকে নিয়ে ছবি পোস্ট করেন মা শুভশ্রী। কিন্তু এবার অন্য মেজাজে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে।

নিজের শরীরের প্রতি খুবই যত্নবান শুভশ্রী। কিন্তু মা হওয়ার সময় প্রকৃতির নিয়মেই অনেকখানি ওজন বেড়েছে তার। তবে তন্বী দেহ ফিরে পেতে দৃঢ়প্রতিজ্ঞ নায়িকা। আগেও ইনস্টাগ্রাম পোস্টে নিজের সেই প্রতিজ্ঞার কথা জানিয়েছেন অভিনেত্রী।

Advertisements

গর্ভাবস্থায় মেয়েদের ওজন সাধারণত ১১.৫ কেজি থেকে ১৬ কেজি পর্যন্ত স্বাভাবিকভাবেই বেড়ে যায়। মা হওয়ার নির্দিষ্ট সময় পর চিকিত্সকদের পরামর্শ মেনেই ফের পুরোনো ডায়েট এবং জিমে ফেরা যায়, তেমনটাই করছেন শুভশ্রী।

সম্প্রতি ইনস্টাস্টোরিতে সেই ছবি পোস্ট করতে দেখা গেল নায়িকাকে। শুভশ্রী ওয়ার্কআউটের ছবি পোস্ট করে লিখেছেন,’Lets do it’ (আসুন করে দেখাই)। যা থেকে স্পষ্ট আবারো শরীরচর্চা শুরু করেছেন নায়িকা।

শুভশ্রীর জিমের ছবি দেখে অবশ্য তার অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে পড়েন। অনেকেরই প্রশ্ন এখন ইউভানের মা কবে শুটিং ফ্লোরে ফিরবে? সেই উত্তর এখনো অধরা, তবে হাবজি গাবজি ও ধর্মযুদ্ধ- শুভশ্রীর এই দুটো ছবি একদম তৈরি মুক্তির জন্য। কিন্তু করোনা আবহে মুক্তির তারিখ পিছিয়েছে। ক্রিসমাসে মুক্তির কথা ছিল হাবজি-গাবজির, তবে দর্শক হলমুখী নয় তাই মুক্তি পেছানোর সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী। পরিস্থিতি স্বাভাবিক হলে ছবি মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …