Advertisements

ফুডপান্ডায় করা এক খাবারের অর্ডার আনলেন ৪২ ডেলিভারি বয়!

foodpanda-2012040800 ফুডপান্ডায় করা এক খাবারের অর্ডার আনলেন ৪২ ডেলিভারি বয়!

অনলাইন অ্যাপের সমস্যার আরেকটি নতুন উদাহরণ দেখল ফিলিপাইনের সেবু শহর। অ্যাপের প্রযুক্তিগত ত্রুটির কারণে এক অর্ডার করা খাবারের পার্সেল নিয়ে একই বাড়িতে গেলেন ৪২ জন ডেলিভারি বয়।

জানা গেছে, ওই শহরের বাসিন্দা, সাত বছরের এক শিশু তার এবং তার দাদীর জন্য দুই বাক্স ফ্রায়েড চিকেন ফিলে এবং ভাতের জন্য অনলাইন খাবার ডেলিভারি কোম্পানি ফুডপান্ডায় অর্ডার দেয়। তবে ধীরগতির ইন্টারনেটের কারণে তার অর্ডার করতে বেশ ঝামেলা পোহাতে হয়।

Advertisements

অর্ডারের কিছুক্ষণ পর বেল বাঁজায় দরজা খুলতেই ওই শিশুটি দেখে তার বাড়ির সামনে ৪২ জন ডেলিভারি বয় এসে উপস্থিত। দরজার সামনে ৪২ জন ডেলিভারি বয় ৪২টি খাবারের প্যাকেট নিয়ে দাঁড়িয়ে আছেন দেখে স্বাভাবিকভাবেই সাত বছরের শিশুটি ঘাবড়ে যায়। যেখানে বিল হওয়ার কথা ছিল ফিলিপাইনের মুদ্রায় মাত্র ১৮৯ পিএইচপি, সেখানে তা গিয়ে দাঁড়ায় ৭৯৪৫ পিএইচপিতে।

তবে নিজেই যে এই কাণ্ড ঘটিয়েছে তা প্রথমে বুঝতেই পারেনি ওই শিশু। পরে ডেলিভারি বয়রা পুরো বিষয়টি তাকে বোঝায়। এদিকে ডেলিভারি বয়দের কারণে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা বারাঙ্গায় মাবোলো দিনের ব্যস্ত সময়ে প্রায় থমকে যায়।

এ সময় পুরো ঘটনাটি ফেসবুকে লাইভ করছিলেন ওই শিশুরই এক প্রতিবেশী। শিশুর দাদীর কথামতো সোশ্যাল মিডিয়ায় অতিরিক্ত খাবার কেনার কথা ফেসবুক লাইভে জানানো হয়। শেষমেষ, তাদের সাহায্য করতে এগিয়ে আসেন প্রতিবেশীরা। তারাই অতিরিক্ত খাবারের প্যাকেটগুলো কিনে নেন।

Advertisements

Check Also

৬৪ বছর বয়সী বৃদ্ধের ২৭ স্ত্রী, ১৫০ ছেলে-মেয়ে

কানাডার অন্যতম পরিচিত ব্যক্তি উইনস্টোন ব্ল্যাকমোর। ৬৪ বছরের এই ব্যক্তির স্ত্রীর সংখ্যা ২৭। তার ছেলে-মেয়ে …