Advertisements

ফোর্বসের ডিজিটাল তারকার তালিকায় বাংলাদেশের পরী

pori ফোর্বসের ডিজিটাল তারকার তালিকায় বাংলাদেশের পরী

আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ছবি : এনটিভি অনলাইন

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় স্থান পেয়েছেন। গতকাল (৭ ডিসেম্বর) জনপ্রিয় মার্কিন সাময়িকীটি এই তালিকা প্রকাশ করেছে।

ফোর্বস প্রকাশিত তালিকায় পরী মণি সম্পর্কে লিখেছে, “ফেসবুকে প্রায় এক কোটি ফলোয়ার রয়েছে মণির। তাঁর আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমায় অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার জেতেন তিনি। এখন তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্রসহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন, যদিও করোনা মহামারির কারণে তাঁর অভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার মুক্তির তারিখ পিছিয়েছিল।”

Advertisements

তবে এ প্রসঙ্গে পরী মণির তাৎক্ষণিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অন্যদিকে, এই তালিকায় ভারত থেকে জায়গা পেয়েছেন ১২ তারকা। এঁদের মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আলিয়া ভাট, রণবীর সিং, হৃতিক রোশন, নেহা কক্কর, শহিদ কাপুর, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, অক্ষয় কুমার ও শ্রেয়া ঘোষাল।

ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় প্রথম স্থানে আছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’, দ্বিতীয় স্থানে চীনা গায়ক ও অভিনেতা জ্যাকসন ইয়ের, তৃতীয় অবস্থানে থাইল্যান্ডের অভিনেত্রী দাভিকা হর্নে এবং চতুর্থ অবস্থানে অমিতাভ বচ্চন।

কিছুদিন আগে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা হয়। আগামী শুক্রবার এ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

Advertisements

Check Also

অভিনেতা দাদাকে স্মরণ করে কাঁদলেন নাতনি! (ভিডিও)

জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ক্যানসারে কাছে হার মেনে গত ২৬ ডিসেম্বর না ফেরার দেশে চলে …