Advertisements

বিছানায় নিকের ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা

priyanka-and-nick-2012030719 বিছানায় নিকের ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা

একসঙ্গে দুটো বছর কাটিয়ে ফেললেন বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। মাত্র তিনদিন প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করি নিজের মাকে গিয়ে নিক বলেছিলেন, জীবনের সেই বিশেষ একজনকে তিনি পেয়ে গিয়েছেন। এর ঠিক দু মাসের মাথায় অভিনেত্রীকে নিজের মনের কথা জানিয়েছিলেন তিনি। এরপরে ২০১৮ সালের ১ ও ২ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা ও নিক।

দু’বছর একসঙ্গে থেকে বেডরুমে নিকের একটি বদ অভ্যাস সম্পর্কে জানতে পেরেছেন প্রিয়াঙ্কা। সেই গোপন তথ্য নিজেই ফাঁস করেছিলেন পিগি চপস। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তিনি ঘুম থেকে ওঠার পরে তার মুখের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন নিক। মেকআপ হীন মুখে একটু ক্রিম আর মাসকারা লাগাতে চাইলে, প্রিয়াঙ্কাকে সে সুযোগও দেন না নিক।

Advertisements

প্রিয়ঙ্কা বলছেন, এটা আসলে খুবই বিরক্তিকর। কিন্তু আমি ঘুম থেকে ওঠার পরে, ও জোর করে আমার মুখের দিকে তাকিয়ে থাকে। আমি বলি যে দাঁড়াও একটু মাশকারা আর ক্রিম লাগিয়ে নিতে দাও। এখন আমার চোখ মুখ আধা ঘুমন্ত অবস্থায়। কিন্তু সে দেয় না।

বিরক্ত বোধ করলেও নিকের এই খুনসুটি পছন্দ করেন প্রিয়াঙ্কা। তিনি বলছেন, বিষয়টা খুব মিষ্টি। স্বামীর থেকে এটাই তো সকলে চায়। কিন্তু এটা একটু অদ্ভুত ও। আমায় তোমার মুখের দিকে তাকিয়ে থাকতে দাও। তুমি তো এখনো ঘুম থেকেই ঠিকভাবে ওঠোনি।

প্রসঙ্গত দু’বছর আগে রাজকীয় কায়দায় বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। রূপকথার মতো সেই বিয়ের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল।

Advertisements

Check Also

শেষ পর্যন্ত পূর্ণিমাও এই দলে নাম লেখালেন

আইটেম গানে এবার নাচলেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাংচিল’ ছবিতে অভিনয় করছেন এই …