Advertisements

বিমানবন্দরে ‘প্রাইস ট্যাগ’সহ সাবেক বিশ্বসুন্দরী!

miss_world বিমানবন্দরে ‘প্রাইস ট্যাগ’সহ সাবেক বিশ্বসুন্দরী!

ভুলে প্রাইস ট্যাগসহ টি-শার্ট পরে বিমানবন্দরে মানুষি ছিল্লার। ছবি : সংগৃহীত

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মুকুট মাথায় উঠেছিল মানুষি ছিল্লারের। বিশ্বসেরা সুন্দরীর খেতাব জয়ের পর এবার বলিউডে পা রাখতে চলেছেন তিনি। যশরাজ ফিল্মসের বড় বাজেটের ঐতিহাসিক ছবি ‘পৃথ্বীরাজ-এ তাঁর নায়ক অক্ষয় কুমার।

বলিউড বাবলের খবর, গতকাল শুক্রবার ভারতের একটি বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন মানুষি। আর এর পর থেকেই অন্তর্জালে চলছে সাবেক বিশ্বসুন্দরীকে নিয়ে কটাক্ষ। কিন্তু কেন অন্তর্জালবাসীর নেক-নজরে পড়লেন মানুষি?

Advertisements

কারণ, মানুষি ছিল্লার নতুন টি-শার্ট পরেছিলেন ঠিকই, কিন্তু প্রাইস ট্যাগ খুলতে হবে, সেটাই ভুলে গিয়েছিলেন। আর যা হওয়ার তা হয়েছে। বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় সেই দৃশ্য অন্তর্জালে এলে নেটিজেনদের নজর পড়েছে প্রাইস ট্যাগটির দিকে। তারপর শুরু নানা দুষ্টু-মিষ্টি কথাবার্তা!

ওই সময় সাবেক মিস ওয়ার্ল্ড পরেছিলেন কালো ফুল স্লিভস ও নীল ডেনিম। পাপারাজ্জিরা যখন তাঁর ছবি ও ভিডিও করছিলেন, তিনি হাত নেড়ে শুভেচ্ছাও জানান। যা হোক, টি-শার্ট থেকে যে প্রাইস ট্যাগ খুলতে হবে, সেটি ভুলে গিয়েছিলেন মানুষি।

নেটিজেনরাও ছাড়ার পাত্র নন। সঙ্গে সঙ্গে কথার ঝাঁপি খুলে বসেন। এক নেটিজেন লেখেন, ‘হা হা, ট্যাগ লাগিয়ে কোথায় যাচ্ছ?’ আরেক জনের মন্তব্য, ‘ট্যাগটা তো দেখবেন ম্যাডামজি।’ এমন নানা মন্তব্যে ভাসছে অন্তর্জাল।

২০১৭ সালে অনুষ্ঠিত ৬৭তম মিস ওয়ার্ল্ডের প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন ভারতের হরিয়ানার মানুষি ছিল্লার। এবার তাঁকে দেখা যাবে ‘পৃথ্বীরাজ’ সিনেমায়। যশরাজ ফিল্মসের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …