Advertisements

মারা গেছেন নায়িকা জবা, কেঁদে বুক ভাসাচ্ছেন নারীরা (ভিডিও)

joba-2012120714 মারা গেছেন নায়িকা জবা, কেঁদে বুক ভাসাচ্ছেন নারীরা (ভিডিও)মারা গেছেন নায়িকা জবা, কেঁদে বুক ভাসাচ্ছেন নারীরা

যারা ভারতীয় সিরিয়াল দেখেন জবা বললেই তারা এক নামে চিনে ফেলে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর জনপ্রিয় মুখ তিনি। জবার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা।

কখনো সংসারের জন্য লড়তে, আবার কখনো স্বামীর পাশে থেকে সবাইকে উচিত শিক্ষা দেন জবা। এমন সর্বকর্মা জবার যদি হঠাৎ মৃত্যু হয় তাহলে দর্শকদের অবস্থা কি হয় ভাবুন তো!

Advertisements

সন্ধ্যা বেলা সব কাজ বাদ দিয়ে টিভির সামনে বসে জবার মুখখানা না দেখলে দিন ভালো যায় না অনেকের। বাংলা ধারাবাহিক যেন বাঙালির শিরায় ঢুকে বসে আছে। তা এই ধারাবাহিকে একদিন দেখানো হল জবা মারা যাবে। এ খবর দেখে হাউমাউ করে কাঁদতে লাগলেন এক জবা প্রেমী নারী।

মায়ের এই কান্না দেখে ছেলে ভিডিও করে সামাজিক মাধ্যেমে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। ছেলে মাকে যতই বোঝানোর চেষ্টা করছেন, যে এটা সিরিয়াল। কিচ্ছু হয়নি জবার! মা কিছু শোনবার পাত্রীই নন। তিনি কেঁদেই চলেছেন। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়।

ভিডিওতে দেখা গেছে, খাটের পাশে হাঁটু মুড়ে বসে কেঁদেই চলেছেন পঞ্চাশোর্ধ ওই নারী। চাঁদরের তলা থেকে মুখ তুলে বলে যাচ্ছেন, ‘ও জবা তুই এ কি করলি? ফিরে আয় মা!’

https://www.facebook.com/watch/?ref=external&v=427395805103655

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …