Advertisements

যশরাজ স্টুডিওর বাইরে নতুন লুকে শাহরুখ

srk_1 যশরাজ স্টুডিওর বাইরে নতুন লুকে শাহরুখ

নতুন সিনেমার শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ১৮ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেতা। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে আলোচিত এই সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে বলে খবর একাধিক ভারতীয় গণমাধ্যমের। যদিও এ প্রসঙ্গে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

গত সোমবার (৩০ নভেম্বর) মুম্বাইয়ের যশরাজ স্টুডিওর বাইরে দেখা মিলেছে কিং খানের, যেখানে নতুন লুকে লম্বা চুলে ক্যামেরায় ধরা পড়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের খবর, যশরাজ স্টুডিওর বাইরে গাড়ি থেকে নামার সময় শাহরুখের নতুন লুকের ছবি তোলা হয়েছে, যখন তাঁর লম্বা চুল পেছনে অর্ধেক বাঁধা ছিল। পরনে ছিল সাদা টি-শার্ট।

Advertisements

ভারতের একাধিক গণমাধ্যমের খবর, ২৩ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন দীপিকা পাড়ুকোন। পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা। তিনি এই সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১৫ কোটি রুপি। এ ছাড়া সিনেমার খলচরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, এরই মধ্যে লভ্যাংশ শেয়ারের চুক্তি সেরেছেন শাহরুখ খান ও যশরাজ ফিল্মস। সেই চুক্তি এমন, ‘পাঠান’ সিনেমা ১০০ কোটি রুপি লাভ করলে ৪৫ কোটি পাবেন শাহরুখ।

সিনেমাটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন সালমান খান। ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পেতে পারে শাহরুখের নতুন এই সিনেমা। যদিও এই সিনেমার সব খবর গোপন রাখতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …