Advertisements

সমবেদনা পাওয়ার জন্য নিজেকে করোনা আক্রান্ত দাবি করেন তৌসিফ!

122057888 সমবেদনা পাওয়ার জন্য নিজেকে করোনা আক্রান্ত দাবি করেন তৌসিফ!

অভিনেতা তৌসিফ মাহবুব ফেসবুকে ‘করোনা পজিটিভ’ পোস্ট দেওয়ার দেড় ঘণ্টার মাথায় কারওয়ান বাজারের মতো জনবহুল এলাকায় শুটিং করেছেন। বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে বুধবার দিনভর গণমাধ্যমকর্মীদের ফোন উপেক্ষা করেন। তবে রাতে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে বাধ্য হন। তাঁর দাবি, তিনি করোনায় আক্রান্ত নন। সমবেদনা পাওয়ার জন্যই তিনি নিজেকে করোনায় আক্রান্ত উল্লেখ করে পোস্ট দিয়েছেন।

সস্ত্রীক করোনায় আক্রান্ত- মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে এমন পোস্ট দেওয়ার পর সন্ধ্যায় শুটিং করতে দেখা যায় তৌসিফ মাহবুবকে। পরদিন বিষয়টি জানতে তৌসিফকে ফোন দেওয়া হলে তিনি গণমাধ্যমকর্মীদের উপেক্ষা করতে থাকেন। বিভিন্ন সময় ফোন ওয়েটিং থাকলেও গণমাধ্যমকর্মীদের ফোন ধরছিলেন না। এমনকি বিস্তারিত লিখে মেসেজ পাঠালেও উপেক্ষা করে যাচ্ছিলেন। অবশেষে রাতে জানালেন, তিনি বুধবার (২ ডিসেম্বর) করোনা পরীক্ষার ফল হাতে পেয়েছেন। নেগেটিভ, তবে তাঁর স্ত্রী পজিটিভ।

তৌসিফের এমন ঘটনায় বিব্রত বোধ করেছেন শিল্পীরা। শিল্পীসংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম বলেন, ‘একজন মানুষ করোনায় আক্রান্ত জানিয়ে শুটিং করতে যায়, এটা তো ক্রাইম। বিষটি খুবই অন্যায়। আমরা বিষয়টি নিয়ে সাংগঠনিকভাবে বসব, ডিরেক্টর গিল্ডসের সঙ্গেও এটা নিয়ে কথা বলব। এভাবে একজন শিল্পী অন্যায় কাজ করতে পারেন না। তিনি যদি আক্রান্ত না-ও হন, তাঁর স্ত্রী যদি আক্রান্ত হন তাহলেও তো সেলফ আইসোলেশনে থাকা দরকার ছিল তাঁর।’

Advertisements

বুধবার (২ ডিসেম্বর) সারা দিন চেষ্টা করার পর সন্ধ্যায় পাওয়া গেছে তাঁকে। তৌসিফ আত্মপক্ষ সমর্থন করে গণমাধ্যমকে বলেন, ‌‘১০ দিন আগে আমার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছে। কারো কথা না শুনে আমি পাশে থেকেই ওর সেবা করেছি এবং ৯ দিন নিজেকে আইসোলেশনে রেখেছি। তাই ধরেই নিয়েছিলাম, আমি হয়তো করোনায় আক্রান্ত। আবেগ থেকেই পোস্টটি দিয়েছি। তিনি বলেন, আজকেই (বুধবার) আমার করোনার ফল নেগেটিভ এসেছে!

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় তৌসিফ মাহবুব নিজের ফেসবুকে লিখেছেন, প্রতিটি স্বামীকে এই দিনটি দেখতে হবে। আল্লাহ সবাইকে শক্তি দান করুন- সেই আশা করি… ছবিটি পুরাতন; কিন্তু বউটা এইবার অনেক অসুস্থ… # করোনা। শুধু বউ না, শ্বশুরবাড়িতে সবাই…। …আমিও, দোয়া করবেন। প্লিজ…!’
এই পোস্টের নিচে শত শত মন্তব্য আসে। যেখানে তৌসিফ ও তাঁর স্ত্রীর রোগমুক্তি কামনা করা হয়।

রাজধানীর কারওয়ান বাজারের কয়েকটি অংশে শুটিং হয়েছে। তৌসিফের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছিলেন এলআর সোহেল। কারওয়ান বাজারে ইত্তেফাক ভবনের সামনে শুটিং করার সময় তৌসিফ মাহবুবকে দেখা যায়, সোহেলকে ইট দিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার ভয় দেখিয়ে পকেট থেকে টাকা বের করে নিয়ে উন্মাদের মতো চলে যাচ্ছেন।

এ বিষয়ে সোহেলকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তৌসিফকে তো অসুস্থ মনে হয়নি। তাঁকে স্বাভাবিকভাবেই দেখা গেছে শুটিংয়ে। আর আমি পরিচালনা করি, রিংকু ভাইয়ের নাটকে অভিনয় করেছি। তৌসিফ ভাই পোস্ট দিয়েছেন, সেটাও দেখিনি।

Advertisements

Check Also

অভিনেতা দাদাকে স্মরণ করে কাঁদলেন নাতনি! (ভিডিও)

জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ক্যানসারে কাছে হার মেনে গত ২৬ ডিসেম্বর না ফেরার দেশে চলে …